Top
সর্বশেষ

চাঁপাইনবাবগঞ্জে বিপুল পরিমান মাদকদ্রব্যসহ আটক ৩

১২ মে, ২০২১ ১২:৪১ অপরাহ্ণ
চাঁপাইনবাবগঞ্জে বিপুল পরিমান মাদকদ্রব্যসহ আটক ৩
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :

চাঁপাইনবাবগঞ্জে পৃথক দুটি অভিযান চালিয়ে ৩২ কেজি গাঁজা ও ৪২ হাজার ৫’শ পিস ভারতীয় পাতার বিড়িসহ ৩ জনকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার রাতে জেলা সদরের বারঘরিয়া ও শিবগঞ্জ উপজেলার হরিপুর করিম বাজার এলাকায় অভিযান চালিয়ে এসব মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো, গাঁজা ব্যবসায়ী জেলার শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা এলাকার মৃত একরামুল হকের ছেলে বরজাহান(৩০) ও নওগাঁর দক্ষীন শ্যামপুর এলাকার আবুবকরের ছেলে মহিবুল হক(২২) এবং জেলার শিবগঞ্জ উপজেলার গোপালপুরের আফজাল হোসেনের ছেলে বিড়ি ব্যবসায়ী কাজেম আলী(৩৫)।

র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের অধিনায়ক মেজর নাজমুস সাকিব জানান, গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের একটি দল মঙ্গলাবার রাত পৌনে ৯টার দিকে সদর উপজেলার বারঘরিয়া লাহারপুর এলাকায় একটি পেট্রোল পাম্পের সামনে চেকপোষ্ট বসিয়ে অভিযান চালায়।

এ সময় শিবগঞ্জগামী একটি ট্রাকে তল্লাশী চালিয়ে ৩২ কেজি গাঁজাসহ দুইজনকে আটক করা হয়। এর আগে রাত ৮টার দিকে শিবগঞ্জ উপজেলার করিম বাজার এলাকায় ভারতীয় পাতার বিড়ি বিক্রির সময় ৪৫ হাজার ৫’শ পিস ভারতীয় পাতার বিড়িসহ কাজেম আলীকে আটক করে র‌্যাব সদস্যরা। তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর থানা ও শিবগঞ্জ থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার