Top
সর্বশেষ

ঈদের কেনাকাটার টাকা চেয়ে না পাওয়ায় স্কুল শিক্ষার্থীর আত্মহত্যা

১২ মে, ২০২১ ৬:০২ অপরাহ্ণ
ঈদের কেনাকাটার টাকা চেয়ে না পাওয়ায় স্কুল শিক্ষার্থীর আত্মহত্যা
কুষ্টিয়া প্রতিনিধি :

কুষ্টিয়ার কুমারখালীতে বাবার উপর অভিমান করে রত্না খাতুন (১৪) নামের দশম শ্রেণীর এক স্কুল শিক্ষার্থী আত্মহত্যা করেছে। বুধবার দুপুরে কুমারখালী উপজেলার শিলাইদহ ইউনিয়নের নাওথী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত রত্না ওই গ্রামের আব্দুর রশিদ বিশ্বাসের মেয়ে। পারিবারিক সূত্রে জানা যায়, রত্না তার পিতার কাছে ঈদ উপলক্ষে কেনাকাটা করার জন্য পাঁচ হাজার টাকা চায়। হতদরিদ্র পিতা আব্দুর রশিদ মেয়ের এই বায়না মেটাতে অপরাগতা প্রকাশ করলে পিতার উপর অভিমান করে বুধবার দুপুরে ম রত্না খাতুন টিনের ঘরের আড়ার সাথে রশি পেঁচিয়ে গলায় ফাঁশ দিয়ে আত্মহত্যা করে।

নিহতের ভাই সেলিম হোসেন জানান, আমার বোন ঈদের কেনাকাটা বাবদ ৫ হাজার টাকা দাবি করে বাবার কাছে। বাবা সেই টাকা না দেওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। বাড়ির লোকজন এসে দরজা ভেঙে রত্না র’ দেহ নামিয়ে অচেতন অবস্থায় কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

রত্না খাতুন কুমারখালী উপজেলার আতিয়ার রহমান বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ছিল। কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মজিবুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, রত্নার মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

শেয়ার