Top
সর্বশেষ

না ফেরার দেশে চলে গেলেন সাংবাদিক খোকন

১৪ মে, ২০২১ ১২:৪৫ অপরাহ্ণ
না ফেরার দেশে চলে গেলেন সাংবাদিক খোকন
কুষ্টিয়া প্রতিনিধি :

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) কুষ্টিয়া ইউনিটের সাধারণ সম্পাদক, নিউজ টয়েন্টি ফোর’র কুষ্টিয়া প্রতিনিধি ও স্থানীয় দৈনিক স্বর্ণযুগ পত্রিকার প্রকাশক ও সম্পাদক জামিল হাসান খান খোকন হৃদযন্ত্রের  ক্রিয়া বন্ধ হয়ে (৪৮) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

বৃহস্পতিবার (১৩ মে) দিবাগত রাত একটার দিকে রাজধানী ঢাকার নিউরো সায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) কুষ্টিয়া ইউনিটের সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব পরিবারের বরাত দিয়ে জামিল হাসান খান খোকনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। পারিবারিক সূত্রে জানা যায়, বুধবার ইফতারির পর সহকর্মীদের সাথে আড্ডা দেয়ার সময় জামিল হাসান খান হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন।

সহকর্মীরা তাকে অচেতন অবস্থায় ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করেন। সেখানে তার অবস্থা আশংকাজনক দেখে কর্তব্যরত চিকিৎসকরা তাকে দ্রুত ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেন। কার্ডিয়াক অ্যাম্বুলেন্স যোগে রাতেই তাঁকে রাজধানী ঢাকার নিউরো সায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাঁকে সিসিইউতে রাখা হয়।  জামিল হাসান খান খোকন ছিলেন অত্যন্ত মিশুক এবং সদালাপি। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। রাতে সাংবাদিক খোকনের মৃত্যুর সংবাদ শোনার পর থেকে তাঁর সহকর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে আসে। ঢাকা থেকে তাঁর মরদেহ কুষ্টিয়ায় এসে পৌছানোর পর শুক্রবার নামাজের জানাজা এবং কুষ্টিয়া পৌর গোরস্থানে তাঁর দাফন সম্পন্ন হবে বলে জানা গেছে।

সাংবাদিক জামিল হাসান খান খোকনের অকাল মৃত্যুতে বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ সদর আসনের সংসদ সদস্য মাহাবুব উল আলম হানিফ গভীর শোক প্রকাশ করে তার পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

শেয়ার