Top
সর্বশেষ

রাজবাড়ীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

১৬ মে, ২০২১ ৫:৫৯ অপরাহ্ণ
রাজবাড়ীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
রাজবাড়ী প্রতিনিধি :

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় ছোটভাকলা ইউনিয়নে ইয়াছমিন আক্তার (১৯) নামের এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। সে নোয়াখালী জেলার লক্ষীপুরের ইচমাইল শেখের মেয়ে।

রোববার (১৬ মে) সকালে ইউনিয়নের বিলডাঙ্গা গ্রামে স্বামী নাজমুল হাসান হৃদয়ের ঘরের বারান্দার আড়া থেকে ইয়াসমিনের ঝুঁলন্ত লাশ উদ্ধার করা হয়।

গৃহবধূর স্বামী নাজমুল হাসান হৃদয় জানান, এক বছর আগে ভালবেসে তারা বিয়ে করেন। তিনি ঢাকায় টেইলার্সে কাজ করেন। ঈদের আগের দিন বাড়ি আসেন। বাড়ি আসার পর থেকেই সে তার বাবার বাড়ি নোয়াখালীতে যাওয়ার জন্য বলতে থাকে। লকডাউনের কারণে যাতায়াতে সমস্যা থাকায় তাকে নিষেধ করি। এ নিয়ে তার সাথে কথা কাটাকাটি হয়। রাত সাড়ে ১২ টার দিকে আমি ঘুমিয়ে পড়ি। ভোর রাতে হঠাৎ ঘুম ভেঙ্গে গেলে দেখি সে ঘরের বারান্দার আড়ার সাথে ঝুঁলে আছে। তা দেখে তিনি চিৎকার দিলে পরিবারের অন্যান্যরা তাকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে। এর আগেই তার মৃত্যু হয়।

এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানার ওসি আব্দুল্লাহ্ আল তায়াবীর জানান, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার