Top
সর্বশেষ

যশোরের কোয়ারেন্টাইনে থাকা অবস্থায় ভারত ফেরত আরেকজনের মৃত্যু

১৭ মে, ২০২১ ১:০৩ অপরাহ্ণ
যশোরের কোয়ারেন্টাইনে থাকা অবস্থায় ভারত ফেরত আরেকজনের মৃত্যু
যশোর প্রতিনিধি :

যশোরে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে থাকা ভারত ফেরত বিমল চন্দ্র দে নামে আরো এক ব্যাক্তির মৃত্যু হয়েছে। রোববার বিকাল ৫ টার দিকে যশোর শহরের উপশহর বলাকা হোটেলে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে থাকা অবস্থায় তিনি মারা যান। নিহত বিমলচন্দ্র (৫৮) শরীয়তপুর সদর উপজেলার পালং এলাকার গৌরাঙ্গচন্দ্র দের ছেলে।

হোটেলে কোয়ারেন্টাইনে বিমলচন্দ্রের সাথে তার স্ত্রী ও ছেলেও ছিলেন। যশোরের সিভিলসার্জন শেখ আবু শাহীন বলেন বিমলচন্দ্র ফুসফুস ক্যানসারে আক্রান্ত ছিলেন। তিনি স্ত্রী ও ছেলেকে নিয়ে চিকিৎসার জন্য ভারতে গিয়েছিলেন। গত ৮ মে তারা বেনাপোল ইমিগ্রেশন দিয়ে দেশে ফেরেন। ওই দিনই তাদের যশোর শহরের উপশহর বলাকা হোটেলে প্রতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়।

রোববার দুপুরের পর বিমলচন্দ্র অসুস্থ হয়ে পড়েন। বিকাল পৌনে পাঁচটার দিকে তাকে বক্ষব্যাধি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি বিকাল পাঁচটার দিকে মারা যান। তিনি আরো বলেন বিমল চন্দ্র, তার স্ত্রী ও ছেলের অ্যান্টিজেন পরীক্ষায় নেগেটিভ এসেছে। এছাড়া তাদের প্রত্যেকের পিসিআর টেস্টের জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। নিহত বিমল চন্দ্রের মরদেহ তার স্ত্রী ও ছেলে সন্ধ্যার পর পুলিশের সহায়তায় শরিয়তপুর নিয়েগেছে বলেও জানান সিভিল সার্জন শেখ আবু শাহীন।

উল্লেখ্য, এর আগে গত ১৩ মে যশোর হোটেল হাসান ইন্টার ন্যাশনালে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে থাকা অবস্থায় আম্বিয়া খাতুন (৩৪) নামে এক জন কিডনি রোগী মারা যান।

শেয়ার