Top
সর্বশেষ

রংপুর বিভাগে করোনায় আক্রান্ত আরও ২৩ জন

১৭ মে, ২০২১ ৫:৫৩ অপরাহ্ণ
রংপুর বিভাগে করোনায় আক্রান্ত আরও ২৩ জন
রংপুর প্রতিনিধি :

রংপুর বিভাগে রোববার সকাল থেকে সোমবার সকাল পর্যন্ত ২৪ ঘন্টায় ১ শত ১৭ জনের করোনা পরীক্ষা করে নতুন করে ২৩ জন করোনায় আক্রান্ত রোগী পাওয়া গেছে। এ নিয়ে বিভাগে ১ লাখ ২৮ হাজার ৮শ ৩৫ জনের করোনা পরীক্ষা করে ১৮ হাজার ৩শ’ ৪৬ জন আক্রান্ত  রোগী পাওয়া গেছে। মৃত্যু হয়েছে ৬৮ জনের। সুস্থ হয়েছেন ১৭ হাজার ৩শ’ ৫৬ জন।

রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক আহাদ আলী জানান, ২৪ ঘন্টায় বিভাগের দিনাজপুরে ১৫, লালমনিরহাটে ৪, রংপুরে ১, নীলফামারীতে ১ পঞ্চগড়ে ১ এবং ঠাকুরগাঁও জেলায় ১ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

দিনাজপুর জেলায় ৫ হাজার ৫শ’ ৬৫ জন আক্রান্ত ও ১শ’ ৩৬ জনের মৃত্যু হয়েছে। রংপুর জেলায় ৪ হাজার ৭শ’ ৮৫ জন আক্রান্ত ও ৮৬ জনের মৃত্যু হয়েছে, ঠাকুরগাঁও জেলায় ১ হাজার ৬শ’ ৫২ জন আক্রান্ত ও ৩৮ জনের মৃত্যু, গাইবান্ধা জেলায় ১ হাজার ৭শ’ ২৮ জন আক্রান্ত ও ২১ জনের মৃত্যু, নীলফামারী জেলায় ১ হাজার ৫শ’ ৫৩ জন অক্রান্ত ও ৩৫ জনের মৃত্যু, কুড়িগ্রাম জেলায় ১ হাজার ১শ’ ৭৭ জন আক্রান্ত ও ১৯ জনের মৃত্যু, লালমনিরহাট জেলায় ১ হাজার ৫৩ জন আক্রান্ত ও ১৩ জনের মৃত্যু, পঞ্চগড় জেলায় ৮শ’ ৩৩ জন  আক্রান্ত এবং ২০ জনের মৃত্যু হয়েছে।

রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক জানান, বিভাগের রংপুর ও দিনাজপুরে ১ শত ১৭ জনের করোনা পরীক্ষা করে নতুন করে ২৩ জনের করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছেন। এ নিয়ে বিভাগে ১ লাখ ২৮ হাজার ৮শ ৩৫ জনের করোনা পরীক্ষা করে মোট ১৮ হাজার ৩শ’ ৪৬ জন আক্রান্ত পাওয়া গেছে। এছাড়া ৩শ’ ৬৮ জনের মৃত্যু হয়েছে। সুস্থ হয়েছেন ১৭ হাজার ৩শ’ ৫৬ জন রোগী ।

করোনা সন্দেহে বিভাগে গত ২৪ ঘন্টায় আরও ৯৮ জনসহ হোম কোয়ারেন্টাইনে ছিলেন ১ লাখ ৫ হাজার ৫শ’ ১৩ জন। একই সময়ে ১ শত ১১ জনসহ মোট ১ লাখ ২ হাজার ৪শ’ ৬ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে।

শেয়ার