Top
সর্বশেষ

থেমে থাকা কাভার্ডভ্যানে মাইক্রোবাসের ধাক্কা, নিহত ৩

১৯ মে, ২০২১ ১:০৭ অপরাহ্ণ
থেমে থাকা কাভার্ডভ্যানে মাইক্রোবাসের ধাক্কা, নিহত ৩

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় মহাসড়কে থেমে থাকা একটি কাভার্ডভ্যানকে পেছন থেকে ধাক্কা দিয়ে দুমড়ে মুচড়ে গেছে একটি মাইক্রোবাস। এতে মাইক্রোবাসের চালকসহ তিনজন নিহত হয়েছে।

বুধবার (১৯ মে) ভোর পৌনে ৫টার দিকে উপজেলার পাকুল্যা বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মাইক্রোবাসের চালক হাসান (৩০), হেলপার ইমন (২৫) ও যাত্রী গোলাম মওলা ওরফে শামীম (২৮)।

এ ঘটনায় শামীমের স্ত্রী মীম (২৪) গুরুতর আহত হয়েছেন। তাকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। শামীম-মীম দম্পতির বাড়ি জয়পুরহাটের আক্কেলপুর উপজেলায়।

পুলিশ জানায়, ঈদের ছুটি শেষে বাড়ি থেকে শামীম স্ত্রী মীমকে নিয়ে মাইক্রোবাসে কর্মস্থল ব্রাহ্মণবাড়িয়া যাচ্ছিলেন। তাদের বহনকারী মাইক্রোবাসটি (ঢাকা মেট্রো চ-১৫-০৫৩৫) পাকুল্যা বাসস্ট্যান্ড এলাকায় সড়কে থেমে থাকা একটি কাভার্ডভ্যানকে (ঢাকা মেট্রো ট ২০-৬০২৭) পেছন থেকে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হয় এবং একজন গুরুতর আহত হয়। খবর পেয়ে মির্জাপুর হাইওয়ে থানা পুলিশ গিয়ে আহত মীমকে উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করেন। পরে দুর্ঘটনাকবলিত মাইক্রোবাস ও কাভার্ডভ্যান মহাসড়ক থেকে গোড়াই হাইওয়ে থানায় নেওয়া হয়।

গোড়াই হাইওয়ে থানার ওসি মো. মোজাফ্ফর হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আইনি প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার