Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

নিজ খরচে ফাইনাল দেখাবেন ম্যান সিটির মালিক

১৯ মে, ২০২১ ৪:১০ অপরাহ্ণ
নিজ খরচে ফাইনাল দেখাবেন ম্যান সিটির মালিক
স্পোর্টস ডেস্ক :

নিজেদের ইতিহাসে প্রথমবারের মতো উয়েফা চ্যাম্পিয়নস লিগের ফাইনালে উঠেছে ইংলিশ চ্যাম্পিয়ন ক্লাব ম্যানচেস্টার সিটি। আগামী ২৯ মে পর্তুগালের পোর্তোয় হতে যাওয়া শিরোপা নির্ধারণী ম্যাচে তাদের প্রতিপক্ষ আরেক ইংলিশ ক্লাব চেলসি।

করোনাকালীন সময়ের সকল বিধিনিষেধ মেনে এই ম্যাচটিতে দুই দলের ছয় হাজার করে দর্শক মাঠে প্রবেশের অনুমতি দিয়েছে উয়েফা। আর এ খবর পাওয়ার প্রশংসনীয় এক উদ্যোগ নিয়েছেন ম্যান সিটির মালিক শেখ মনসুর।

ইংল্যান্ড থেকে ছয় হাজার দর্শকের পোর্তোয় যাওয়ার ফ্লাইট এবং সেখানের যাতায়াত খরচের পুরোটাই বহন করবেন ম্যান সিটির এই ধনকুবের। মূলত করোনাকালীন সময়ে সমর্থকদের ওপর আসা অর্থনৈতিক ধাক্কা খানিক প্রশমিত করতেই এ সিদ্ধান্ত নিয়েছে ম্যান সিটি কর্তৃপক্ষ।

কোভিডজনিত সতর্কতার নানান খরচ, বাধ্যতামূলক পিসিআর টেস্টের খরচ এবং ২৪ ঘণ্টার মধ্যে ফিরে আসার ঝক্কিটা যেকোনো সমর্থকের জন্য বোঝা হতে পারত। তাই এটি সমাধানে যে ৬ হাজার সৌভাগ্যবান সমর্থক ফাইনালের টিকিট পাবেন, তাদের সবাইকে নিজ খরচেই মাঠে নিয়ে যাবে শেখ মনসুর।

এ সিদ্ধান্তের বিষয়ে ম্যান সিটির মালিক বলেছেন, ‘পেপ এবং তার দল অসাধারণ এক মৌসুম কাটিয়েছে। চ্যাম্পিয়নস লিগ ফাইনাল ক্লাবটির জন্য ঐতিহাসিক এক মুহূর্ত। এই বিশেষ ম্যাচে গ্যালারিতে ভক্তদের থাকাটা গুরুত্বপূর্ণ, বিশেষ করে যাঁরা সিটির ভালো ও খারাপ সময়ে সমর্থন দিয়েছেন।’

শিগগিরই এ বিষয়ে বিস্তারিত তথ্য প্রকাশ করা হবে জানিয়েছে ম্যান সিটি কর্তৃপক্ষ।

 

শেয়ার