Top
সর্বশেষ

সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে তেতুলিয়ায় মানববন্ধন

১৯ মে, ২০২১ ৪:৪৪ অপরাহ্ণ
সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে তেতুলিয়ায় মানববন্ধন
পঞ্চগড় প্রতিনিধি :

তেতুলিয়ায় সাংবাদিক রোজিনা ইসলামের হেনস্থাকারীদের শাস্তিসহ মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বুধবার (১৯ মে) দুপুরে তেতুলিয়ার সক্রিয় সাংবাদিকদের আয়োজনে উপজেলা শহরের তেতুল তলায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সিনিয়র সাংবাদিক ও দৈনিক ইত্তেফাকের উপজেলা প্রতিনিধি আশরাফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত মানব্বন্ধনে বাংলাদেশ জাতীয় পাটির উপজেলা সভাপতি মোখলেছুর রহমান,দৈনিক কালের কন্ঠের সহ সম্পাদক আতাউর রহমান কাবুল, বাংলাদেশ প্রতিদিনের সিনিয়র স্টাফ রিপোর্টার মাহমুদ আযহার, বাংলাদেশ প্রতিদিনের প গড় জেলা প্রতিনিধি সরকার হায়দার, তেতুলিয়া প্রেসক্লাবের সভাপতি সোহরাব হোসেন, সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক, দৈনিক করোতোয়ার উপজেলা প্রতিনিধি এম এ বাসেদ, দৈনিক সকালের সময়ের উপজেলা প্রতিনিধি আতিকুজ্জামান শাকিল, বাণিজ্য প্রতিদিনের জেলা প্রতিনিধি মোস্তাক আহামেদ বক্তব্য রাখেন।

মানবন্ধনে স্থানীয় সমাজকর্মী, বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ায় কর্মরত সাংবাদিকসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতাকর্মীরা অংশ নেয়।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার এবং তাকে দ্রুত মুক্তির দাবিতে কেন্দ্রিয় সাংবাদিক নেতাদের প্রতি আন্দোলন কর্মসূচী ঘোষণার দাবি করা হয়। রোজিনা ইসলামকে হেনস্তাকারীদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা গ্রহনেরও দাবি জানানো হয়। একই সাথে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল এবং বিভিন্ন সময়ে সাংবাদিকদের হত্যা বিচার দাবি করা হয়। মিথ্যা মামলায় গ্রেপ্তার অন্যান্য সাংবাদিকদের বিনা শর্তে মুক্তিরও দাবি জানান তারা।

শেয়ার