Top
সর্বশেষ

সিরাজগঞ্জে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

২০ মে, ২০২১ ৩:৫০ অপরাহ্ণ
সিরাজগঞ্জে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জে র‌্যাবের পৃথক অভিযানে ইয়াবাসহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার ও ৭ জুয়ারির জেল জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো- সলঙ্গা থানার চড়িয়া কালিবাড়ী গ্রামের মোঃ আঃ শুকুরের ছেলে মোঃ সোহাগ হোসেন (১৯) ও একই গ্রামের মৃত খোকনের ছেলে মোঃ নূর নবী (১৯)।

র‌্যাব-১২’র ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার,সহকারী পুলিশ সুপার মি. জন রানা বৃহস্পতিবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত সাড়ে ৮ টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের সিরাজগঞ্জের সলঙ্গা থানার হাটিকুমরুল গোলচত্বর এলাকায় জবা দই ঘরের সামনে অভিযান চালিয়ে ওই ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

এসময় তাদের কাছ থেকে ৭৬ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ নগদ ১৫ হাজার ৮’শ ৪০ টাকা ১টি মোটর সাইকেল ২টি মোবাইল জব্দ করা হয়। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে সলঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। এদিকে সিরাজগঞ্জ ‘ক‘ অঞ্চল এর এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব লিয়াকত সালমান ও র‌্যাব-১২ বুধবার রাতভর সদর উপজেলার ধীতপুর আলাল গ্রামে জুয়া বিরোধী অভিযান চালিয়ে ওই গ্রামের মোঃ সেলিম, মোঃ এরশাদ আলী, মোঃ মুকুল হোসেন, মোঃ মাসুদ রানা, মোঃ আল আমিন, তেলকুপি গ্রামের মোঃ ছরওয়ার হোসেন ও বেড়াবাড়ি গ্রামের মোঃ জুয়েলকে গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার নগদ ২৪ হাজার ৪’শ টাকা উদ্ধারসহ ৬টি মোবাইল জব্দ করা হয়। এরপর গ্রেফতারকৃত ৭ জনকে অবৈধ জুয়া খেলার অভিযোগে ১০ (দশ) দিনের বিনাশ্রম কারাদন্ড ও ১’শ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

শেয়ার