Top
সর্বশেষ

সাংবাদিক রোজিনার মুক্তির দাবীতে জয়পুরহাটে মানববন্ধন

২০ মে, ২০২১ ৫:১৩ অপরাহ্ণ
সাংবাদিক রোজিনার মুক্তির দাবীতে জয়পুরহাটে মানববন্ধন
জয়পুরহাট প্রতিনিধি :

প্রথম আলোর জৈষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামের মুক্তি ও তাকে নির্যাতনের প্রতিবাদ ও দোষীদের বিচারের দাবিতে জয়পুরহাটে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহষ্পতিবার (২০ মে) বেলা ১১ টায় শহরের জিরো পয়েন্ট এলাকায় প্রধান সড়কে জয়পুরহাট গনমাধ্যম কর্মী সমাজের আয়োজনে ঘন্টাব্যাপী এই কর্মসুচি পালন করা হয়। এ সময় জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিনিক্স মিডিয়ার সাংবাদিক, সামাজিক ও সাংস্কতিক ব্যাক্তি, সু- শীল সমাজের নেতৃবৃন্দ মানববন্ধনে অংশ নেয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা প্রতিনিধিদের মধ্যে বিটিভি’র মিজানুর রহমান মিন্টু, ইনডিপেনডেন্ট টিভি’র মোমেন মুনি, আরটিভি’র রাশেদুজ্জামান, বাংলা টিভি’র রেজাউল করিম রেজা, মাইটিভি’র বিপুল কুমার, ৭১ টিভি’র মোয়াজ্জেম হোসেন, বানিজ্য প্রতিদিনের আল মামুন, প্রথম আলোর’র রবিউল ইসলাম, এসএ টিভি’র সোহেল আহম্মেদ লিও সহ অন্যান্যরা।

বক্তারা বলেন, সত্য উদ্ঘাটনে তৎপর একজন সিনিয়র সাংবাদিক কে যেভাবে নির্যাতন ও মিথ্যা মামলা দিয়ে জেলে পাঠানো হয়েছে তা বিশ্বে নজির। হামলা ও মামলা দিয়ে সাংবাদিকদের দমিয়ে রাখা যাবেনা। সাংবাদিক তাদের লিখনীর মাধমে সমাজের সকল দূর্নীতি তুলে ধরবেই। এ সময়ে দ্রুত রোজিনা ইসলামকে নিঃশর্তে মুক্তি দেবারও দাবী জানায় তারা।

শেয়ার