Top
সর্বশেষ

মানিকগঞ্জে সাত বছরের শিশু কন্যার লাশ উদ্ধার

২২ মে, ২০২১ ৪:০৯ অপরাহ্ণ
মানিকগঞ্জে সাত বছরের শিশু কন্যার লাশ উদ্ধার
মানিকগঞ্জ প্রতিনিধি :

সিনহা আক্তার (৭) নামে এক স্কুলছাত্রীর মরদেহ মানিকগঞ্জ সদর উপজেলার ভাড়ারিয়া ইউনিয়নের পশ্চিম শানবান্দা গ্রামের একটি কাঠবাগান থেকে উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২২ মে) দুপুরে মরদেহটি উদ্ধার করে মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেলা সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

নিহত সিনহা পশ্চিম শানবান্দা গ্রামের আব্দুল হালিমের মেয়ে। সে স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্রী বলে জানা গেছে।

এদিকে মৃত্যুর বিষয়ে সিনহার বাবা আব্দুল হালিম জানান, শুক্রবার বিকেল থেকে নিখোঁজ ছিলো সিনহা। অনেক খোঁজাখুজির পরও তাকে কোথাও পাওয়া যায়নি। পরবর্তীতে সকালে বাড়ি থেকে আধা কিলোমিটার দূরের একটি কাঠবাগানে সিনহার মরদেহ দেখতে পেয়ে খোঁজ দেন স্থানীয়রা লোকজন।

অপরদিকে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান বলেন, গলায় গামছা পেচানো অবস্থায় আনুমানিক সাত বছর বয়সী শিশু কন্যার লাশ উদ্ধার করা হয়েছে। উদ্ধার করেই নিয়মানুসারে লাশটি মানিকগঞ্জ জেলা সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। লাশটির ময়নাতদন্ত শেষে মৃত্যুর সঠিক কারণ সর্ম্পকে মন্তব্য করা যাবে বলে তিনি জানান।

মানিকগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহা বলেন, মুলত স্থানীয়দের দেয়া খবরের ভিত্তিতেই বাচ্চাটির মরদেহটি উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে যথাযথ আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার