Top
সর্বশেষ

বরগুনায় গোলাম মোস্তফা হত্যাকাণ্ডে দোষীদের শাস্তির দাবিতে মানববন্ধন

২২ মে, ২০২১ ৩:২৫ অপরাহ্ণ
বরগুনায় গোলাম মোস্তফা হত্যাকাণ্ডে দোষীদের শাস্তির দাবিতে মানববন্ধন
বরগুনা প্রতিনিধি :

বরগুনার বামনা উপজেলার ডৌয়াতলা কলেজের অফিস সহায়ক গোলাম মোস্তফা হত্যাকাণ্ডের দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে কলেজ কর্তৃপক্ষ ও শিক্ষার্থীরা মানববন্ধন করেছে।

শনিবার (২২মে) সকাল দশটায় বামনা উপজেলার ডৌয়াতলা কলেজ সংলগ্ন কাকচিড়া আমুয়া মহাসড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনের প্রায় দেড় হাজার লোক অংশগ্রহণ করেন।

পরিবারের পক্ষ থেকে নিহতের ছেলে তার বাবার হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

এছাড়াও বামনা উপজেলা চেয়ারম্যান সাইতুল ইসলাম লিটু মৃধা তার বক্তব্যে বলেন, এটি একটি পরিকল্পিত হত্যা। তিনদিন আগে তাকে ধরে নেয়া হয়। হত্যাকারীরা নির্মমভাবে কুপিয়ে হত্যা করে তাকে। তিনি এই হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

মানববন্ধনে বামনা উপজেলা চেয়ারম্যান সাইতুল ইসলাম লিটু মৃধা, ডৌয়াতলা ওয়াজেদ আলী খান ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মিলন কৃষ্ণ হালদার, ৪নং ডৌয়াতলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নিজাম মৃধা সহ রাজনৈতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, উপজেলার ডৌয়াতলা কলেজের অফিস সহায়ক গোলাম মোস্তফা (৫৭) নিখোঁজের তিন দিন পর ডৌয়াতলা চৌকিদার বাড়ীর পেছনের নালাখালে স্থানীয়রা একটি লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেন। পরে পুলিশ এসে খাল থেকে লাশ উদ্ধার করে শনাক্ত করতে পারে তিনি ডৌয়াতলা কলেজের অফিস সহায়ক গোলাম মোস্তফা।

শেয়ার