Top
সর্বশেষ

ময়মনসিংহে ব্রহ্মপুত্র নদে নিখোঁজের একদিন পর মরদেহ উদ্ধার

২৩ মে, ২০২১ ৭:১৮ অপরাহ্ণ
ময়মনসিংহে ব্রহ্মপুত্র নদে নিখোঁজের একদিন পর মরদেহ উদ্ধার
ময়মনসিংহ প্রতিনিধি :

ময়মনসিংহের ত্রিশালে শশুর বাড়িতে বেড়াতে এসে ব্রহ্মপুত্র নদে গোসল করতে গিয়ে নিখোঁজের একদিন পর শফিকুল ইসলাম নামের এক নতুন জামাই মরদেহ উদ্ধার করা হয়েছে।

রোববার বেলা সাড়ে ১১টার দিকে ময়মনসিংহ ফায়ার সার্ভিসের একটি ডুবুরী দল দ্বিতীয় দিন প্রায় আড়াই ঘন্টা চেষ্টা চালিয়ে ঈশ্বরগঞ্জ উপজেলার রাজিবপুর ইউনিয়নের চর রামমোহন এলাকায় নদের পানির নীচ থেকে মরদেহটি উদ্ধার করে। নিহত শফিকুল গফরগাঁও উপজেলার নতুন বাজার এলাকার হামিজ উদ্দিনের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেন ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার দেলোয়ার হোসেন। তিনি জানান, শনিবার বিকালে ওই যুবক নিখোঁজ হওয়ার খবর পেয়ে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস কর্মীরা বিকেল থেকে রাত ৮টা পর্যন্ত ব্রহ্মপুত্র নদে উদ্ধার অভিযান চালিয়েও মরদেহটির সন্ধান করতে পারেনি। পরদিন রোববার সকাল ৯টা থেকে ময়মনসিংহ ফায়ার সার্ভিসের একটি দল আবার উদ্ধার অভিযান শুরু করে। অভিযান চালানোর দুই থেকে আড়াই ঘণ্টা পর নিখোঁজের স্থান থেকে কিছুটা ভাটি থেকে শফিকুলের মরদেহটি উদ্ধার করা হয়। এদিকে নতুন জামাই নিখোঁজের খবরে ব্রহ্মপুত্র নদের পাড়ে ঢল নামে উৎসুক জনতার।

স্থানীয়রা জানায়, গত ১৬ মে গফরগাঁওয়ের নতুন বাজার এলাকার শফিকুল ইসলাম ত্রিশাল উপজেলার কানিহারী ইউনিয়নের ডাক-বাঘারিয়া গ্রামের জরিদ উল্লার মেয়ে মনি আক্তারকে বিয়ে করেন। বিয়ের পর শুক্রবার (২১ মে) নববধুকে নিয়ে প্রথমবারের মতো শ্বশুর বাড়িতে আসেন। সেখানে বাড়ির পাশে ব্রহ্মপুত্র নদে কয়েকজনের সাথে গোসল করতে গিয়ে নিখোঁজ হন শফিকুল।

শেয়ার