Top
সর্বশেষ

সাভারে পৃথক ঘটনায় যুবক ও গৃহবধূর লাশ উদ্ধার

২৪ মে, ২০২১ ১২:৪৬ অপরাহ্ণ
সাভারে পৃথক ঘটনায় যুবক ও গৃহবধূর লাশ উদ্ধার
সাভার প্রতিনিধি :

সাভারে পৃথক ঘটনায় অজ্ঞাত এক যুবক ও এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৪ মে) সকালে আশুলিয়ার কাঠগড়া ও সাভার থানা রোড এলাকা থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ।

আশুলিয়া থানার পুলিশ জানায়, গত পাঁচ দিন আগে আশুলিয়ার কাঠগড়া উত্তরপাড়া এলাকায় পাঁচ যুবক একটি রুম ভাড়া নেন একটি বাড়িতে। পরে সেই দিনই চার যুবক আরেক রুমমেটকে হাত পা বেধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করে হত্যা করে রুমে তালা ঝুলিয়ে পালিয়ে যায়। পরে আজ সকালে তালাবন্ধ ওই রুম থেকে দুর্গন্ধ বের হলে বাড়ির লোকজন আশুলিয়া থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে রুমের তালা ভেঙ্গে অজ্ঞাত ওই যুবকের হাত পা বাধা লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে। এবিষয়ে আশুলিয়া থানার ওসি এস এম কামরুজ্জামান বলেন, অজ্ঞাত ওই যুবকের নাম পরিচয়সহ তার হত্যাকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

অপর ঘটনায় সকালে সাভারের থানারোড এলাকার প্রাইম নামের একটি বেসরকারী হাসপাতালের পঞ্চম তলার একটি কেবিন থেকে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় তুলসী রানী নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। সে ওই হাসপাতালে ২দিন পূর্বে চিকিৎসা নিতে ভর্তি হন। লাশ ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করেছে। সাভার থানার ওসি অপারেশন আল আমিন জানান কিভাবে ওই নারীর মৃত্যু হয়েছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

শেয়ার