Top
সর্বশেষ

মিরসরাইয়ে কিশোরীকে ধর্ষণের অভিযোগ

২৪ মে, ২০২১ ৮:০২ অপরাহ্ণ
মিরসরাইয়ে কিশোরীকে ধর্ষণের অভিযোগ
মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি :

মিরসরাইয়ে ধর্ষণের শিকার হয়েছে এক কিশোরী। রোববার (২৩মে) দুপুরে জোরারগঞ্জ থানার জোরারগঞ্জ ইউনিয়নের পশ্চিম ভগবতীপুর এলাকায় এ ঘটনা ঘটে। রাতে ওই কিশোরীর বাবা বাদী হয়ে ভগবতীপুর গ্রামের জাফর সওদাগরের ছেলে নাজমুল হাসান আরেফিনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন।

ওই কিশোরীর বাবা অভিযোগ করেন, তিনি পরিবার নিয়ে পশ্চিম ভগবতীপুর গ্রামের জাফর সওদাগরের বাড়িতে টিনশেডের একটি ঘরে ভাড়া থাকেন। রোববার সকালে তার মেয়ে ও বৃদ্ধ মাকে ঘরে রেখে তিনি স্ত্রীকে নিয়ে বারইয়ারহাটে অবস্থিত একটি এনজিও থেকে ঋণ নেওয়ার জন্য যান। দুপুরের দিকে নাজমুল হাসান আরেফিন ঘরের কিছু কাজ করতে দিতে তার কিশোরী মেয়েকে ডাকতে আসে। এসময় নাজমুল তার মেয়েকে জোরপূর্বক তাদের রান্না ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এরমধ্যে তিনি স্ত্রীসহ বাড়িতে এসে দেখেন তাদের রান্নাঘর ভেতর থেকে বন্ধ। এক পর্যায়ে রান্নাঘরের দরজা খুললে আরেফিনকে হাতনাতে ধরা হয় এবং তার মেয়ে ঘটনাটি তাদেরকে জানায়।

পরবর্তীতে এলাকাবাসীর পরামর্শে জোরারগঞ্জ থানার শরনাপন্ন হন অসহায় পিতা মাতা।

এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা, জোরারগঞ্জ থানার এসআই রতন কান্তি দে জানান, ধর্ষণের অভিযোগে কিশোরীর পিতা বাদী হয়ে একটি মামলা করেছে। স্বাস্থ্য পরীক্ষার জন্য ভিকটিমকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিকে আটকের চেষ্টা চলছে।

শেয়ার