Top
সর্বশেষ

অস্ত্র ও মাদকসহ ১৯ মামলার আসামি গ্রেফতার

২৫ মে, ২০২১ ৫:৪৯ অপরাহ্ণ
অস্ত্র ও মাদকসহ ১৯ মামলার আসামি গ্রেফতার
রংপুর প্রতিনিধি :

দীর্ঘ দিন চেষ্টার পর অবশেষে র‌্যাবের জালে আটকা পরেছেন শীর্ষ সন্ত্রসী, মাদক ব্যবসায়ী, হত্যাসহ ১৯ মামলার আসামি মনিরুজ্জামান ওরফে মনির।

 গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (২৪ মে) রাতে লালমনিহাট জেলার কালিগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে র‌্যাব-১৩ রংপুর ব্যটালিযানের সদস্যরা তাকে গ্রেফতার করে।

এসময় তার কাছ থেকে একটি দেশীয় ওয়ান শুটারগান পিস্তল, দুই রাউন্ড গুলি একটি খুর, পঞ্চাশ পিস ইয়াবা ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। তার নামে লালমনিরহাট জেলার বিভিন্ন থানায় অস্ত্র, মাদক, পুলিশ এ্যাসল্ট, অপহরণ এবং চুরিসহ ১৯টি মামলা রয়েছে।

র‌্যাব-১৩ মিডিয়া অফিসার ও সহকারী পরিচালক এএসপি সামুয়েল সাংমা মঙ্গলবার বিকেলে জানান, গ্রেফতারকৃত আসামি মনিরুজ্জামান মনির দীর্ঘদিন ধরে এলাকায় সন্ত্রাসী কার্যকলাপ, হত্যা, অস্ত্র ও মাদক ব্যবসার সাথে জড়িত রয়েছে। সে এতদিন আত্মগোপনে থেকে তার সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করে আসছিল। সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাকে লালমনিহাট জেলার কালিগঞ্জ থেকে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার বিকেলে তার বিরুদ্ধে কালীগঞ্জ থানায় র‌্যাব বাদী হয়ে অস্ত্র ও মাদক আইনে পৃথক দুইটি মামলা দায়ের করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করেছে।

শেয়ার