Top
সর্বশেষ

শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়ার দাবিতে সিরাজগঞ্জে শিক্ষার্থীদের মানববন্ধন

২৬ মে, ২০২১ ৫:৫৮ অপরাহ্ণ
শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়ার দাবিতে সিরাজগঞ্জে শিক্ষার্থীদের মানববন্ধন
সিরাজগঞ্জ প্রতিনিধি :

অবিলম্বে শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়ার দাবিতে সাধারণ শিক্ষার্থীদের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৬) মে সকালে সিরাজগঞ্জ শহরের প্রেসক্লাব চত্বরে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

স্বাস্থ্যবিধি মেনে অবিলম্বে শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়ার দাবিতে সিরাজগঞ্জ জেলার সাধারণ শিক্ষার্থীদের উদ্যোগে ও হাজী কোরপ আলী মেমোরিয়াল ডিগ্রী কলেজের ছাত্র সজীব আহমেদ মন্ডলের সভাপতিত্বে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে অন্যান্যদের মধ্যে সয়দাবাদ যমুনা ডিগ্রি কলেজের অধ্যাপক ইকবাল হাসান, ইসলামী বিশ্ববিদ্যালয় কুষ্টিয়ার ছাত্র অর্ণব হাসান, সিরাজগঞ্জ সরকারি কলেজের ছাত্র সাকিব শাকিল, দীন মুহাম্মদ হাজী কোরপ আলী মেমোরিয়াল ডিগ্রী কলেজের ছাত্র নাসিম রেজা, কামরুল হাসান, বেলকুচি সরকারি কলেজের ছাত্র ইউসুফ আলী, সিরাজগঞ্জ জেলা বাসদের আহ্বায়ক নবকুমার কর্মকার সহ প্রমূখ শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

এসময় বক্তাগণ বলেন, করোনাকালীন সময়ে শিল্প-কলকারখানা, গণপরিবহন ও হাটবাজারসহ দেশের সকল প্রতিষ্ঠান চালু থাকলেও শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখা হয়েছে। শিক্ষা জাতির মেরুদন্ড তাই দেশে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকার কারণে অনেক সাধারন শিক্ষার্থী শিক্ষা জীবন অকালে ঝরে পড়ছে। এতে করে বিভিন্ন অপরাধের প্রবণতা তৈরি হচ্ছে।

এর ফলে বিভিন্ন অনলাইন গেমস, জুয়া ও মাদক সেবন বৃদ্ধি পাচ্ছে। তাই আগামী প্রজন্মকে বলিষ্ঠ করার লক্ষ্যে এবং এসব প্রতিবন্ধকতা দূরীকরণের জন্য অবিলম্বে স্বাস্থ্য বিধি মেনে ও শিক্ষক-শিক্ষার্থীদের করোনা টিকা নিশ্চিত করে শিক্ষাপ্রতিষ্ঠান চালু করার দাবি জানান, মানববন্ধনে অংশ নেয়া সাধারণ শিক্ষার্থীরা।

শেয়ার