Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

জুভেন্টাস ছাড়ছেন রোনাল্ডো! লিখলেন আবেগঘন স্ট্যাটাস

২৬ মে, ২০২১ ৬:০৮ অপরাহ্ণ
জুভেন্টাস ছাড়ছেন রোনাল্ডো! লিখলেন আবেগঘন স্ট্যাটাস

তিন বছরেও জুভেন্টাসকে চ্যাম্পিয়ন্স লিগ জেতাতে পারেননি ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। উলটো এবার লিগ শিরোপা খুইয়েছে তুরিনের বুড়িরা। ইতালিয়ান মিডিয়ায় জোর গুঞ্জন, চুক্তির এক বছর বাকি থাকতে ব্যর্থ রোনাল্ডোকে এই গ্রীষ্মেই ছেড়ে দেবে জুভেন্টাস। মৌসুম শেষে রোনাল্ডো নিজেও জুভেন্টাস ছাড়ার ইঙ্গিত দিলেন।

তবে জুভেন্টাসের হয়ে নিজেকে সফলই মনে করছেন রোনাল্ডো। এ পর্তুগিজ ফরোয়ার্ডের মতে, তার ইতালিতে আসার উদ্দেশ্য পূরণ হয়েছে। এখন নতুন চ্যালেঞ্জ মোকাবিলায় মাঠে নামবেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে আবেগঘন এক পোস্ট ৩৬ বছর বয়সী এই ফুটবলার। দল-বদল নিয়ে সেখানে সরাসরি কিছু না জানালেও তার ইঙ্গিতটা তুরিন ছাড়ার ঘোষণার মতো শোনাচ্ছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে রোনাল্ডো লেখেন, আমি জুভেন্টাসে প্রথমদিন যে লক্ষ্যগুলো নির্ধারণ করেছিলাম এই অর্জনগুলোর মধ্য দিয়ে সেগুলো পূরণ করেছি। এ সব অর্জনে আমি গর্বিত। তিনটি ভিন্ন ক্লাবের হয়ে শত গোল করা এক অন্যরকম অনুভূতি। আমার এ যাত্রায় যারা সমর্থন করেছেন সবাইকে ধন্যবাদ জানাই। হ্যা, এ বছর আমরা সেরি-এ লিগ জিততে পারিনি। তবে এ মৌসুমে জুভেন্টাসের হয়ে দলীয় ও ব্যক্তিগত সব অর্জনেরই মূল্য আছে আমার কাছে। ইতালিয়ান সুপার কাপ, ইতালিয়ান কাপ ও লিগের সর্বোচ্চ গোলদাতার পুরস্কার আমাকে যথেষ্ট তৃপ্তি দিয়েছে। এর মধ্য দিয়ে যে লক্ষ্য স্থির করে ইতালিতে এসেছিলাম, তা পূরণ হয়েছে। লক্ষ্য ছিল লিগ, কাপ ও সুপার কাপ জেতার পাশাপাশি সেরা খেলোয়াড় ও সর্বোচ্চ গোলদাতা হওয়া। নিজের কীর্তিতে আমি গর্বিত। ইংল্যান্ড, স্পেন ও ইতালিতে আমি লিগ, কাপ ও সুপার কাপ জিতেছি। তিন দেশেই সেরা খেলোয়াড় ও সর্বোচ্চ গোলদাতা হয়েছি। ১০০র বেশি গোল করেছি। যখন যে ক্লাবের হয়ে যে দেশে খেলেছি, সবখানেই নিজের ছাপ রাখতে পারার অনুভূতি অতুলনীয়। এই যাত্রায় যারা সঙ্গী ছিলেন, সবাইকে ধন্যবাদ।’

এমন আবেগঘন দীর্ঘ পোস্টের পর অনেকেই ধরে নিয়েছেন জুভেন্টাসে রোনাল্ডোর অধ্যায় শেষ হচ্ছে। রিয়াল মাদ্রিদের সঙ্গে ৯ বছরের পাট চুকিয়ে ২০১৮ সালে জুভেন্টাসে যোগ দেন সিআর সেভেন।

শেয়ার