Top
সর্বশেষ

রংপুরে প্রতিবশীর ঘরে মাটি খুঁড়ে মিললো শিশুদেহ

২৭ মে, ২০২১ ৫:২০ অপরাহ্ণ
রংপুরে প্রতিবশীর ঘরে মাটি খুঁড়ে মিললো শিশুদেহ
রংপুর প্রতিনিধি :

নিখোঁজের একদিন পর প্রতিবেশী এক যুবকের ঘরের মাটি খুঁড়ে রহিমা খাতুন নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে রংপুরের মিঠাপুকুর থানার পুলিশ।

বৃহস্পতিবার (২৭মে) দুপুরে রংপুরের মিঠাপুকুর উপজেলার বালুয়া মাসমপুর এলাকার রাজা মিয়ার বাড়ি থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

রংপুর জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (সার্কেল-ডি) কামরুজ্জামান জানান, বালুয়া মাসমপুর এলাকার রবিউল ইসলামের মেয়ে রহিমা বুধবার সন্ধ্যায় মায়ের কাজ থেকে টাকা নিয়ে বাড়ির পাশে দোকানে চিপস কিনতে গিয়ে নিখোঁজ হয় । এরপর আর সে বাড়ি ফেরেনি। রাতে বিভিন্ন জায়গায় খোঁজাখুজির পরেও তাকে পাওয়া যায়নি।

বৃহস্পতিবার সকালে পাশের বাড়ির রাজা মিয়ার ছেলে শাহিন মিয়ার ঘরে মাটি খোঁড়া দেখতে পায় বাড়ির লোকজন। পরে বিষয়টি জানতে পেরে রহিমার বাড়ির লোকজন সেখানে গিয়ে মাটি সড়াতেই রহিমার শরীরের অংশ দেখতে পায়। পরে মিঠাপুকুর থানা পুলিশকে খবর দিলে পুলিশ শাহিন মিয়ার শয়ন কক্ষের মেঝে খুড়ে শিশু রহিমার লাশ উদ্ধার করে।

জেলা পুলিশের এই কর্মকর্তা জানান, ধারণা করা হচ্ছে শিশুটিকে ধর্ষণ বা ধর্ষণের চেষ্টা করা হতে পারে। মেয়েটির চিৎকারে ধরা পড়ার ভয়ে তাকে হত্যার পর মরদেহ ঘরের খাটের নিচে পুঁতে রাখা হয়েছে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তদন্তের স্বার্থে তার নাম প্রকাশ করা যাচ্ছে না বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

শেয়ার