Top
সর্বশেষ

স্বামীর কবরের পাশেই চির শায়িত হলেন স্বাস্থ্যমন্ত্রীর মাতা

২৮ মে, ২০২১ ২:৪৯ অপরাহ্ণ
স্বামীর কবরের পাশেই চির শায়িত হলেন স্বাস্থ্যমন্ত্রীর মাতা
মানিকগঞ্জ প্রতিনিধি :

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপনের মাতা মরহুমা ফৌজিয়া মালেককে চির শায়িত করা হয়েছে তার নিজ বাড়ী মানিকগঞ্জের গড়পাড়ায় প্রয়াত স্বামী কর্ণেল আব্দুল মালেকের কবরের পাশে। এর আগে ফৌজিয়া মালেক বৃহস্পতিবার সন্ধ্যা ছয়টা চল্লিশ মিনিটে বার্ধক্যজনিত কারণে ঢাকাস্থ গুলশানের এ এম জেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় চলে যান না ফেরার দেশে। মৃত্যুকালে মরহুমার বয়স হয়েছিল ৮৪ বছর।

মরহুমার মৃত্যুতে মন্ত্রী জাহিদ মালেক স্বপনের গ্রামের বাড়ি মানিকগঞ্জের গড়পাড়া ইউনিয়নের চান্দইরে সকল আত্মীয় স্বজন ও এলাকাবাসির মধ্যে দেখা যায় শোকের ছায়া। সেই সাথে আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা কর্মীদের ব্যাপক সমাগম দেখা গেছে।

মরহুমা ফৌজিয়া মালেক রাজধানী ঢাকার প্রথম মেয়র ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার উপদেষ্ঠা প্রয়াত কর্ণেল আব্দুল মালেক পিএসসি এর সহধর্মিণী। এছাড়াও তিনি দুই সন্তানের জননী।

এদিকে গতকাল ঢাকার বারিধারা হতে মরহুমার প্রথম জানা শেষে রাতেই তার নিজ বাড়ী গড়পাড়ায় আনা হয়েছিল।

শুক্রবার (২৮ মে) সকাল সাড়ে নয়’টায় মরহুমার বাবার বাড়ি জেলার সাটুরিয়া উপজেলার হরঞ্জ গ্রামের ফুটবল খেলার মাঠে দ্বিতীয় ও পরবর্তীতে সকাল এগারো’টায় তার নিজের বাড়ি সদর উপজেলার গড়পাড়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের মাঠে (সাহেরা-হাসান মেমোরিয়াল হাসপাতাল সংলগ্ন) তৃতীয় জানাজা শেষে নিজ বাসভবনে স্বামী প্রয়াত কর্ণেল আব্দুল মালেকের কবরের পাশে চির শায়িত করা হয়।

এ সময় জেলা প্রশাসক এসএম ফেরদৌস, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, ঢাকার ধামরাই থেকে আসা জাতীয় সংসদের সদস্য বেনজির আহমেদ, মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মহিউদ্দিন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম পিপি ছাড়াও আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা কর্মী ও অসংখ্য গুণগ্রাহী জানাযায় অংশ গ্রহণ করেন।

শেয়ার