Top
সর্বশেষ

রংপুরে করোনায় আরও ২ জনের মৃত্যু

২৮ মে, ২০২১ ৫:৪৪ অপরাহ্ণ
রংপুরে করোনায় আরও ২ জনের মৃত্যু
রংপুর প্রতিনিধি :

রংপুর বিভাগে করোনায় আক্রান্ত হয়ে বৃহস্পতিবার সকাল থেকে শুক্রবার সকাল পর্যন্ত আরো ২ জনের মৃত্যু হয়েছে। এই নিয়ে রংপুর বিভাগের ৮ জেলায় মৃত্যুর সংখ্যা দাড়ালো ৩ শত ৮৬ জনে। এসময় করোনায় আক্রান্ত হয়েছে আরো ৪৫ জন। সুস্থ হয়েছে ৪৯ জন। মৃত্যু এক জনের বাড়ি রংপুরে অপর জন লালমনিহাট জেলার বাসিন্দা।

শুক্রবার (২৮ মে) রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. আহাদ আলী জানান, বিভাগে ১৮ হাজার ৮ শত ২০ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। এদের মধ্যে সুস্থ হয়েছেন ১৭ হাজার ৭৬৪ জন।

গত ২৪ ঘন্টায় আট জেলার ২৮৮ জন করোনা রোগীর নমুনা পরীক্ষা করে ৪৫ জন আক্রান্ত রোগী পাওয়া গেছে। এ নিয়ে ১ লাখ ৩২ হাজার ১৯২ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে।

গত ২৪ ঘণ্টায় দিনাজপুরে ১৭, রংপুরে ৮, ঠাকুরগাঁওয়ে ৭, গাইবান্ধায় ৫, নীলফামারীতে ৩, কুড়িগ্রামে ৩ ও লালমনিরহাট জেলার ১ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

বিভাগীয় স্বাস্থ্য পরিচালক জানান, দিনাজপুর জেলায় করোনায় ৫ হাজার ৭৫০ জন আক্রান্ত ও মারা গেছে ১৪০ জনে রয়েছে। রংপুর জেলায় ৪ হাজার ৯৪২ জন আক্রান্ত ও মৃত্যু হয়েছে ৯৪ জনের। ঠাকুরগাঁওয়ে ১ হাজার ৬৬৯ জন আক্রান্ত ও ৪০ জনের মৃত্যু হয়েছে, গাইবান্ধায় ১ হাজার ৭৫৯ জন আক্রান্ত ও ২২ জনের মৃত্যু নীলফামারী জেলায় ১ হাজার ৫৭৩ জন অক্রান্ত ও ৩৫ জনের মৃত্যু হয়েছে। কুড়িগ্রাম জেলায় ১ হাজার ২১৩ জন আক্রান্ত ও ২১ জনের মৃত্যু হয়েছে, লালমনিরহাট জেলায় ১ হাজার ৭৬ জন আক্রান্ত ও ১৪ জনের মৃত্যু এবং পঞ্চগড় জেলায় ৮৩৮ জন আক্রান্ত ও ২০ জনের মৃত্যু হয়েছে।

শেয়ার