Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

আইসিএমএবি ও ইম্পেরিয়াল হসপিটালের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর

২৯ মে, ২০২১ ৭:৩৪ অপরাহ্ণ
আইসিএমএবি ও ইম্পেরিয়াল হসপিটালের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর

সম্প্রতি আইসিএমএবি ও ইম্পেরিয়াল হসপিটাল লিমিটেডের মধ্যে একটি সমঝোতা স্মারক অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি ইম্পেরিয়াল হসপিটাল লিমিটেডের নিজস্ব ভবনে এ সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

আইসিএমএবি জাতীয় কাউন্সিল সদস্য ইমতিয়াজ আলম এবং ইম্পেরিয়াল হসপিটালের সিএফও ও কোম্পানি সচিব মোহাম্মাদ মনোয়ারুল হক নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে এ সমঝোতা স্মারক স্বাক্ষর করেন। অনুষ্ঠানের সার্বিক সমন্বয়ক ছিলেন চট্টগ্রাম ব্রাঞ্চ কাউন্সিলের চেয়ারম্যান মোহাম্মদ আরিফ। এছাড়া ইম্পেরিয়াল হসপিটালের সিইও, সিএমও এবং চট্টগ্রাম ব্রাঞ্চ কাউন্সিলের সদস্যরা এ সময় উপস্থিত ছিলেন।

ওই সমঝোতা স্মারকে বর্তমানে চলমান কভিড-১৯ অবস্থা মোকাবেলার জন্য ইম্পেরিয়াল হসপিটালের পক্ষ থেকে আইসিএমএবির সদস্য ও তাদের পরিবারের সদস্যদের জন্য বিশেষ ছাড়ে অগ্রাধিকার ভিত্তিতে চিকিৎসা সুবিধার ব্যবস্থা করা হয় এবং আইসিএমএবি চট্টগ্রাম শাখার ছাত্রছাত্রীদের জন্যও এ ব্যবস্থা করা হয়। এছাড়া চট্টগ্রাম ব্রাঞ্চ কাউন্সিলের চেয়ারম্যান, সচিব এবং কাউন্সিল মেম্বাররা এবং ইম্পেরিয়াল হসপিটালের অন্য ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতি অনুষ্ঠানটিকে আরো প্রাণবন্ত করে তোলে।

শেয়ার