Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

দারাজ থেকে কে ক্র্যাফট’র পণ্য কিনলেই আকর্ষণীয় ছাড়

০১ জুন, ২০২১ ৬:১৯ অপরাহ্ণ
দারাজ থেকে কে ক্র্যাফট’র পণ্য কিনলেই আকর্ষণীয় ছাড়
নিজস্ব প্রতিনিধি :

দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ সম্প্রতি জনপ্রিয় ক্লোদিং ব্র্যান্ড ‘কে ক্র্যাফট’ -এর সাথে পার্টনারশিপ করেছে। এখন ক্রেতারা দারাজ থেকে ১৫ শতাংশ ডিসকাউন্টে কে ক্রাফটের ৩শ’র বেশি ক্যাটাগরির বিস্তৃত পরিসরের নানা ডিজাইনের পণ্য কেনার সুবিধা উপভোগ করবেন।

স্টাইলিশ, ট্রেন্ডি এবং আরামদায়ক পোশাকের জন্য বাংলাদেশের ক্রেতাদের কাছে কে ক্র্যাফট পছন্দের একটি ব্র্যান্ড। দেশীয় সংস্কৃতি ও আন্তর্জাতিক ফ্যশনের অসাধারণ সংমিশ্রণে তৈরি কে ক্র্যাফটের আকর্ষণীয় ডিজাইনগুলো ইতিমধ্যেই মানুষের অনেক প্রশংসা কুড়িয়েছে।

কে ক্র্যাফটের ডিজাইন স্টুডিও দেশের ঐতিহ্যবাহী ডিজাইনকে আধুনিকতার ছোঁয়ায় নান্দনিক একটি রূপ প্রদান করে। দারাজের সাথে কে ক্র্যাফটের অংশীদারিত্বে কাজ করার মাধ্যমে দুই ব্র্যান্ডের ক্রেতাদের কাছেই এর গ্রহণযোগ্যতা বৃদ্ধি পাবে। দারাজের এই ক্যাম্পেইনটি চলবে ১৫ জুন ২০২১ পর্যন্ত।

এ নিয়ে দারাজ বাংলাদেশের ফ্যাশন ও জেনারেল মার্চেন্ডাইসিং ক্যাটেগরি ডিরেক্টর সুমাইয়া রহমান রহমান বলেন, ‘ব্র্যান্ড হিসেবে কে ক্র্যাফট কে নতুন করে পরিচয় করিয়ে দেয়ার কিছু নেই। আমরা কে ক্র্যাফটের সাথে একসাথে কাজ করতে পেরে এবং আমাদের ক্রেতাদের সাশ্রয়ী মূল্যে মানসম্মত পোশাক কেনার সুযোগ করে দিতে পেরের আমরা অত্যন্ত আনন্দিত। করোনা মহামারির জন্য এখন আমাদের অধিকাংশ কেনাকাটাই হয় অনলাইনে। আমরা আশা করছি, আমাদের গ্রাহকগণ ঘরে বসে নিরাপদে অনলাইনে সাশ্রয়ী মূল্যে মানসম্মত পোশাক পেতে আনন্দের সাথে এ সুযোগ গ্রহণ করবেন।’

শেয়ার