Top

সোলেইমান হত্যাকাণ্ড: রূপগঞ্জে খুনিদেন ফাঁসির দাবিতে মানববন্ধন

০৩ জুন, ২০২১ ৬:২১ অপরাহ্ণ
সোলেইমান হত্যাকাণ্ড: রূপগঞ্জে খুনিদেন ফাঁসির দাবিতে মানববন্ধন

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় যুবলীগকর্মী সোলেইমান হত্যা মামলার প্রধান আসামি ইউপি চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছসহ অন্যান্য আসামিদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।

বৃহস্পতিবার (৩ জুন) দুপুরে উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের মঠেরঘাট এলাকায় রূপগঞ্জ প্রেসক্লাব কার্যালয়ের সামনে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে এলাকাবাসী।

এসময় বিক্ষোভ মিছিলটি উপজেলা পরিষদ চত্বর থেকে শুরু করে বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে রূপগঞ্জ প্রেসক্লাব কার্যালয়ে এসে শেষ হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন, নিহত সোলেইমানের ছোট ভাই রাজীব মিয়া, বোন শিউলী আক্তার, মোহাম্মদ আলী, আরজুদা বেগম প্রমুখ। মানববন্ধনে বক্তারা হত্যা মামলার প্রধান আসামি ইউপি চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছসহ অন্যান্য আসামিদের ফাঁসির দাবি জানান।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ বলেন, এ হত্যাকাণ্ডের ঘটনায় সোলেইমানের ছোট ভাই রাজীব মিয়া বাদী হয়ে মুড়াপাড়া ইউপি চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ ও তারাব পৌরসভার প্যানেল মেয়র ও কাউন্সিলর মনির হোসেনসহ ২১ জনকে আসামি করে একটি মামলা করা হয়েছে। এ ঘটনায় শাহবাজ, ফজলুল হক ও মোহাম্মদ আক্তার নামে তিনজনকে গ্রেফতার করে পুলিশ। মামলার বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

শেয়ার