Top

মহাসড়কে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

০৩ জুন, ২০২১ ৭:৪০ অপরাহ্ণ
মহাসড়কে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ১
মানিকগঞ্জ প্রতিনিধি :

ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জের শিবালয় উপজেলায় যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক ব্যক্তি নিহত হয়েছেন। এছাড়াও আহত হয়েছেন আরও তিনজন।

বৃহস্পতিবার (৩ জুন) বিকেল ৫ টার দিকে মহাসড়কের টেপড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত আইয়ুব আলী (৫৫) উপজেলার শিবরামপুর এলাকার মৃত ফজল মাতবরের ছেলে বলে জানা গেছে। অপর আহত ব্যক্তিরা হলেন একই এলাকার কাদিল শেখ (৫৫), জহিরুল ইসলাম (৫০), এবং সাইমন হোসেন (২৫)।

এদিকে পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, বিকেল পাঁচটার দিকে টেপড়া বাসস্ট্যান্ড থেকে সিএনজি চালিত একটি অটোরিকশায় করে আইয়ুব, জহিরুল, সাইমন ও কাদিল নামের ওই চার ব্যক্তি পাটুরিয়া ঘাট এলাকায় যাচ্ছিলেন। এসময় ঢাকা-আরিচা মহাসড়কের টেপড়া এলাকায় ঢাকাগামী সেলফি পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে অটোরিকশাটির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনাস্থলে আইয়ুব গুরুতর আহত হলে স্থানীয় ব্যক্তিরা আইয়ুব সহ অন্যান্যদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আইয়ুবকে মৃত ঘোষণা করেন।

এবিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক আরিফুজ্জামান খান বলেন, হাসপাতালে আনার আগেই ওই ব্যক্তি (আইয়ুব) মৃত্যু বরণ করেছেন। তবে অন্যান্য আহতদের চিকিৎসা দেওয়া হয়েছে। তাঁরা সকলেই  শঙ্কামুক্ত আছেন।

অপরদিকে বরঙ্গাইল হাইওয়ে পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত পরিদর্শক রিয়াদ মাহমুদ জানান, দুর্ঘটনাকবলিত বাসটি জব্দ করা গেলেও চালক বা হেলপারকে আটক করা সম্ভব হয়নি। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার