Top

ধর্ষণ চেষ্টার শিকার হয়ে শিশুর আত্মহত্যা, অভিযুক্ত পলাতক

০৪ জুন, ২০২১ ৬:০০ অপরাহ্ণ
ধর্ষণ চেষ্টার শিকার হয়ে শিশুর আত্মহত্যা, অভিযুক্ত পলাতক
চুয়াডাঙ্গা প্রতিনিধি :

চুয়াডাঙ্গা জেলা সদরের একটি গ্রামে ৯ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার ঘটনার পর আত্মহত্যা করেছে শিশুটি। শুক্রবার (৪ জুন) দুপুর ১২টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শিশুটির মৃত্যু হয়। এর আগে নিজ বাড়িতে ভোর ৪টার দিকে তাকে ধর্ষণের চেষ্টা করে পূর্বপরিচিত এক যুবক।

ময়নাতদন্তের জন্য মরদেহটি সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। ঘটনার পর থেকে পলাতক অভিযোগ ওঠা যুবক।

শিশুটির বাবা বলেন, ১২ বছর আগে তাদের এলাকায় সাধু সঙ্গের আসর চলার সময় কুষ্টিয়ার ওই যুবকের সঙ্গে তার পরিচয় হয়। এরপর থেকে ওই যুবক তার বাড়িতে যাতায়াত করতো। রাতে তিনি বাড়ি ছিলেন না। সেই সুযোগে তার মেয়েকে ধর্ষণের চেষ্টা করে ওই যুবক।

তিনি আরও বলেন, এ ঘটনার পর তার মেয়ে ঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা করে। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করার পর সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সাইদুজ্জামান জানান, আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নেয়ার পর শিশুটিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় পরে তার মৃত্যু হয়।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফখরুল আলম খান জানান, এ ঘটনায় এখনও কেউ থানায় অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার