Top

ফরিদগঞ্জে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক বৃদ্ধ

০৫ জুন, ২০২১ ৪:০৩ অপরাহ্ণ
ফরিদগঞ্জে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক বৃদ্ধ
ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি :

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় ৭ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। এই ঘটনায় থানায় মামলা দায়েরের পর অভিযুক্ত বৃদ্ধ আব্দুর রব মিয়াজী (৬০) কে আটক করেছে পুলিশ। বর্তমানে শিশুটি অসুস্থ অবস্থায় চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বৃহষ্পতিবার রাতে ফরিদগঞ্জ থানায় লিখিত অভিযোগ করলে পুলিশ অভিযুক্ত আব্দুর রব মিয়াজীকে আটক করে। উপজেলার ১১নং চরদু:খিয়া পুর্ব ইউনিয়নের সন্তোষপুর গ্রামে ঘটনাটি ঘটেছে।

থানায় দায়েরকৃত মামলা সূত্রে জানা গেছে, বুধবার দুপুরে সন্তোষপুর গ্রামের তার খালার বাড়ি থেকে নানার বাড়িতে যাওয়ার পথে অভিযুক্ত বৃদ্ধ আব্দুর রব মিয়াজী শিশুটিকে কৌশলে ডেকে পাশের বাগানে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এসময় শিশুটির চিৎকারে লোকজন এগিয়ে আসলে অভিযুক্ত আব্দুর রব পালিয়ে যায়। পরে শিশুটিকে অসুস্থ অবস্থায় চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করা হয় এবং বর্তমানে সে সেখানেই চিকিৎসাধীন রয়েছে।

এব্যাপারে শিশুটির মামা মো: আলাউদ্দিন বাদী হয়ে বৃহষ্পতিবার রাতে ফরিদগঞ্জ থানায় লিখিত অভিযোগ করলে, পুলিশ অভিযুক্ত আব্দুর রব মিয়াজীকে রাতেই আটক করে। প্রাথমিক তদন্ত শেষে শুক্রবার ধর্ষণ চেষ্টার অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে দুপুরে তাকে চাঁদপুর আদালতে প্রেরণ করে।

এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা দায়ের হয়েছে। অভিযুক্তকে আটক করে শুক্রবার দুপুরে চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, ২০১০ সালে এই অভিযুক্ত বৃদ্ধর বিরুদ্ধে নারী ও শিশু আইনে মামলা রয়েছে বলে জানা গেছে।

শেয়ার