Top

রংপুরে করোনায় আরও ৩ জনের মৃত্যু

০৫ জুন, ২০২১ ৬:১২ অপরাহ্ণ
রংপুরে করোনায় আরও ৩ জনের মৃত্যু
রংপুর প্রতিনিধি :

রংপুর বিভাগে করোনায় মৃতের সংখ্যা বেড়েই চলছে। শুক্রবার সকাল থেকে শনিবার সকাল পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে দিনাজপুরে ২ জন এবং রংপুরে ১ জনের মৃত্যু হয়েছে।

২৪ ঘন্টায় বিভাগের ৮ জেলার ৩ শত ৭৯ জনের করোনা পরীক্ষা করে ৫৯ জনের শরীরে করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছেন। এর মধ্যে সুস্থ হয়েছেন ২১ জন।

করোনা শুরুর পর থেকে বিভাগে ১ লাখ ৩৪ হাজার ৮শ’ ৮৯ জনের করোনা পরীক্ষা করে ১৯ হাজার ২শ’ ৯১ জন করোনা আক্রান্ত রোগী পাওয়া গেছে। করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত বিভাগে ৪শ’ ৭ জনের মৃত্যু হয়েছে। সুস্থ হয়েছেন ১৭ হাজার ৯শ’ ৮২ জন।

রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. আহাদ আলী জানান, ২৪ ঘন্টায় বিভাগের দিনাজপুরে ২৩, রংপুরে ১৪, কুড়িগ্রামে ৭, লালমনিরহাটে ৫, গাইবান্ধায় ৫, নীলফামারীতে ৩ এবং ঠাকুরগাঁও জেলায় ২ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

দিনাজপুর জেলায় ৫ হাজার ৯শ’ ৪৮ জন আক্রান্ত ও ১শ’ ৫১ জনের মৃত্যু হয়েছে। রংপুর জেলায় ৫ হাজার ৬২ জন আক্রান্ত ও ১০০ জনের মৃত্যু হয়েছে, ঠাকুরগাঁও জেলায় ১ হাজার ৭শ’ ২৫ জন আক্রান্ত ও ৪১ জনের মৃত্যু, গাইবান্ধা জেলায় ১ হাজার ৭শ’ ৭৬ জন আক্রান্ত ও ২৩ জনের মৃত্যু, নীলফামারী জেলায় ১ হাজার ৫শ’ ৮৯ জন অক্রান্ত ও ৩৬ জনের মৃত্যু, কুড়িগ্রাম জেলায় ১ হাজার ২শ’ ৪৬ জন আক্রান্ত ও ২১ জনের মৃত্যু, লালমনিরহাট জেলায় ১ হাজার ১শ’ ১ জন আক্রান্ত ও ১৫ জনের মৃত্যু, পঞ্চগড় জেলায় ৮শ’ ৪৪ জন আক্রান্ত এবং ২০ জনের মৃত্যু হয়েছে।

শেয়ার