Top

বরগুনায় পূর্ব শত্রুতার জেরে প্রতিবেশীর বসতঘরে আগুন

০৬ জুন, ২০২১ ৩:২০ অপরাহ্ণ
বরগুনায় পূর্ব শত্রুতার জেরে প্রতিবেশীর বসতঘরে আগুন
বরগুনা প্রতিনিধি :

বরগুনা পৌর শহরে পূর্ব শত্রুতার জের ধরে পরিবারসহ পুড়িয়ে মারার জন্য উদ্দেশ্যে বসতঘরে আগুন দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। শনিবার (৫ জুন) দিবাগত রাতে পৌরসভার ৫নং ওয়ার্ডের আমতলারপাড় মাহাফুজা বেগমের বাড়িতে এই আগুনের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, আগুন লাগানোর সময় ওই বাড়িতে কেউ না থাকায় তারা মৃত্যু থেকে বেঁচে যায়। অনেক বছর যাবত তাদের মধ্যে দ্বিধা-দ্বন্দ্ব চলছিল। এর আগে একবার তারা মাফুজাকে মেরেছিল। তবে যাদের সাথে শত্রুতা রয়েছে তারাই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটিয়েছে বলেও জানান স্থানীয়রা।

ক্ষতিগ্রস্থ মাহফুজা বেগম জানান, পূর্বপরিকল্পিত ঘটনা এটি। এর মূল উদ্দেশ্য আমাদেরকে সর্বস্বান্ত করা। এই ঘটনায় অন্তত ১২ লক্ষ টাকা সমপরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে বলেও দাবি করেন মাহফুজা।

এ বিষয়ে অভিযুক্ত শাহজাহান সেন্টু ও তার ছেলে মোঃ আলীম (৩০) ও মোঃ আল আমীনের (৩৩) বক্তব্য নিতে চাইলেও তাদেরকে পাওয়া যায়নি।

অগ্নিকাণ্ডের ৩৬ ঘন্টা অতিবাহিত হওয়ার পর ঘটনার বিবরণ সম্পর্কে মুঠোফোনে জানতে চাইলে বরগুনা থানা অফিসার ইনচার্জ কে. এম. তারিকুল ইসলাম জানান, বর্তমান সময়ে গ্রামাঞ্চলে ব্যক্তিগত আক্রোশ মেটাতে এমন অপ্রীতিকর ঘটনা অনেকটা কমে এলেও বরগুনায় এই ঘটনাটি অনেকটা ন্যাক্কারজনক। এখন পর্যন্ত কোনো পক্ষই অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার