Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

নার্সের দাবি খুন হয়েছেন ম্যারাডোনা!

১৭ জুন, ২০২১ ৩:৩১ অপরাহ্ণ
নার্সের দাবি খুন হয়েছেন ম্যারাডোনা!

তাহলে গুঞ্জন যা রটেছিল, তাই সত্য হতে যাচ্ছে। খুনই হয়েছেন ডিয়েগো ম্যারাডোনা। এবার তেমন দাবিই করছেন আর্জেন্টিনার এই কিংবদন্তি ফুটবলারের নার্স দাহিনা গিসেলা মাদ্রিদ। তিনি বলছেন আর্জেন্টাইন কিংবদন্তিকে খুন করেছেন চিকিৎসকরা! মাদ্রিদের আইনজীবী রোদোলফো বাকে এমনই তথ্য দিয়েছেন। বলা হচ্ছে তিনি মৃত্যুর দিকে এগিয়ে গেলেও চিকিৎসকরা কিছুই করেননি!

অবশ্য এমন অভিযোগের মুখে বসে নেই আর্জেন্টিনার আদালত। এরইমধ্যে এ নিয়ে শুরু হয়েছে তদন্ত। ম্যারাডোনাকে ইচ্ছাকৃত ভাবে মৃত্যুর দিকে ঠেলে দেওয়ার অভিযোগে চিকিৎসক ও নার্সসহ ৭ জনের বিরুদ্ধে চলছে তদন্ত। যদিও তাদের মধ্যেই একজন দাহিনা। যে এখন মামলার মোড় পাল্টে দিয়েছেন।

দিনের বেলা ম্যারাডোনার দেখাশোনা করতেন দাহিনা। সংবাদমাধ্যমের কাছে তার আইনজীবী বাকে বলেন, ‘ম্যারাডোনাকে ওরা মেরে ফেলেছে।’ অভিযোগ চিকিৎসকদের বিরুদ্ধে। ১৯৮৬ সালের বিশ্বকাপ জয়ী অধিনায়কের হৃদরোগের চিকিৎসা চলছিল। সেই সময় তাকে মানসিক রোগের ওষুধ দেওয়া হয়। এ কারণেই তার হৃদস্পন্দন বাড়িয়ে দেয়। দাহিনা বলছেন, এ জন্যই মৃত্যু হয়েছে ম্যারাডোনার।

এই নার্স অবশ্য শুরুতে জানিয়েছেন, ম্যারাডোনাকে তিনি যখন দেখেন, তখন প্রাণ ছিল না। বাঁচানোর চেষ্টা করেছিলেন তিনি, কিন্তু পারেননি। এবার তিনি সেই বক্তব্য থেকে সরে আসেন। জানান নার্সিং কোঅর্ডিনেটর মারিয়ো পেরেনির নির্দেশে তিনি এটা বলেছিলেন। এখন দাহিনা গিসেলা মাদ্রিদের একটাই দাবি-চিকিৎসকরা খুন করেছেন ম্যারাডোনাকে!

শেয়ার