Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

বিকাশ অ্যাপে গেম খেলে সনি প্লে স্টেশন ফাইভ জেতার সুযোগ

১৯ জুন, ২০২১ ৭:২৭ অপরাহ্ণ
বিকাশ অ্যাপে গেম খেলে সনি প্লে স্টেশন ফাইভ জেতার সুযোগ

বিকাশ অ্যাপে গোয়ামা গেমস ইউরো কাপে ‘ড্রিবল মাস্টার’ ও ‘পেনাল্টি মাস্টার’ খেলে টপ স্কোরার হলেই গ্রাহক পাবেন ভিডিও গেমারদের শীর্ষ পছন্দের গেমিং কনসোল সনি প্লে স্টেশন ফাইভ। এছাড়াও প্রতি সপ্তাহে থাকছে ৫০০ জনের জন্য ২৫ থেকে ১০০ টাকা পর্যন্ত মোবাইল রিচার্জ জেতার সুযোগ।

শনিবার (১৯ জুন) বিকাশের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মোবাইলে আর্থিক লেনদেনের পাশাপাশি বিনোদনের সুযোগ করে দিতে গ্রাহকদের জন্য বিভিন্ন ধরনের গেম যুক্ত করে আসছে বিকাশ। তারই ধারাবাহিকতায় গ্রাহকদের দারুণ সব পুরস্কার জেতার সুযোগ দিতে বিকাশ অ্যাপে নতুন এই সংযোজন গোয়ামা গেমস ইউরো কাপ। টুর্নামেন্টটি চলবে আগামী ৮ জুলাই পর্যন্ত।

গোয়ামা গেমস ইউরো কাপে অংশ নিয়ে পুরস্কার জিততে গ্রাহককে বিকাশ অ্যাপের মাধ্যমে ড্রিবল মাস্টার ও পেনাল্টি মাস্টার গেম দুটি খেলে ৪ সপ্তাহে টপ স্কোর করতে হবে। ১১ থেকে ২৪ জুন এ দুই সপ্তাহ চলবে ড্রিবল মাস্টার এবং ২৫ জুন থেকে ৮ জুলাই এ দুই সপ্তাহ চলবে পেনাল্টি মাস্টার গেমটি। সবগুলো টুর্নামেন্ট মিলিয়ে সেরা স্কোর করলে গ্রাহক জিতে নিতে পারবেন সনি প্লে স্টেশন ফাইভ।

এছাড়া, প্রতি সপ্তাহে প্রতিটি টুর্নামেন্টে ৫০০ জন টপ স্কোরারের জন্য থাকছে মোবাইল রিচার্জ বোনাস। প্রথম ২৫০ জন ১০০ টাকা, পরবর্তী ১৫০ জন ৫০ টাকা এবং শেষ ১০০ জন পাবেন ২৫ টাকা করে মোবাইল রিচার্জ।

গ্রাহক বিকাশ অ্যাপ-এর গেমস সেকশন থেকে সরাসরি গেমটি খেলতে পারবেন অথবা অ্যাপ-এর ‘গোয়ামা গেমস’ সেকশন থেকেও এটি খেলা যাবে। প্রতিটি টুর্নামেন্টে প্রবেশ করতে হলে একজন গ্রাহককে বিদ্যানন্দ ফাউন্ডেশনে ২ টাকা অনুদান দিতে হবে। টুর্নামেন্টে অংশগ্রহণকারীদেরকে আনলিমিটেড ‘লাইফ’ দেয়া হবে। র‍্যাংকিংয়ে ওপরের দিকে থাকা প্লেয়ারদেরই বিভিন্ন ধরনের পুরস্কার জেতার সম্ভাবনা বেশি থাকবে।

শেয়ার