Top

ধামরাইয়ে পাওনা টাকা না দেওয়ায় হত্যার অভিযোগ

২২ জুন, ২০২১ ১২:৪১ অপরাহ্ণ
ধামরাইয়ে পাওনা টাকা না দেওয়ায় হত্যার অভিযোগ

সাভার প্রতিনিধি:
মানিকগঞ্জ সদর ও ধামরাই উপজেলার সীমান্ত ঘেষা কেষ্টি গ্রামের কৃষক ফজল হককে গলা চেপে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত আলামিন (২৮) গা ঢাকা দিয়েছে। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করছে। এদিকে পুলিশের উপস্থিতিতে আপোষের নামে কালক্ষেপন করা হচ্ছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

সরেজমিনে গিয়ে নিহতের স্বজন ও এলাকাবাসীর কাছ থেকে জানা গেছে, কেষ্টি গ্রামের আবদুস সালামের ছেলে দোকানদার আলামিনের কাছ থেকে একই পাড়ার কৃষক ফজল হক (৫৩) কুড়া ভষি নিয়ে থাকেন প্রতিনিয়ত । এতে ফজল হকের কাছে দুই হাজার একশত টাকা পাওনা হন আলামিন। কিছুদিন গত হওয়ার কারনে পাওনা টাকা নিয়ে ফজল হকের স্ত্রী সাহিদা বেগমকে রবিবার অপমান করেন আলামিন। এক পর্যায়ে তিনি তার (সাহিদার) পড়নের কাপড় দিয়ে বেধে রাখারও চেষ্টা করেন। পরে কৌশলে ছুটে গিয়ে রক্ষা পান সাহিদা।

এ খবর জানতে পেরে ফজল হক আলামিনের দোকানে গিয়ে প্রতিবাদ করেন। এ সময় বাকবিতন্ডার এক পর্যায়ে ফজল হককে ওয়ালের সাথে গলা চেপে ধরে আলামিন। এতে জ্ঞান হারিয়ে মাটিতে লুটে পড়েন ফজল হক। এ সময় তিনি (ফজল হক) প্রস্রাব পায়খানা করে দেন। ওই সময় প্রতিবেশীরা প্রায় দুই ঘন্টা মাথায় পানি ঢালার পর জ্ঞান ফিরলেও তিনি বারবার মুর্ছে যান। এ অবস্থায় রাতের বেলায় ফজল হক মারা যান।

ফজল হকের স্ত্রী সাহিদা বেগম বলেন, আলামিন গলা চেপে ধরার কারনেই তার স্বামী মারা যান। আমি এর বিচার চাই। এ বিষয়ে অফিসার ইনচার্জ আকবার আলী বলেন, বিষয়টি তদন্ত চলছে। এদিকে কয়েকটি সূত্রে জানা গেছে ৩ লাখ টাকার বিনিময়ে বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে একটি চক্র।

শেয়ার