Top

সিএনজিচালকের ঘুষিতে প্রাণ গেল জুয়েলের

২২ জুন, ২০২১ ২:০৭ অপরাহ্ণ
সিএনজিচালকের ঘুষিতে প্রাণ গেল জুয়েলের

মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারের কমলগঞ্জে প্রতিপক্ষের কিল-ঘুষিতে জুয়েল আহমেদ (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। সোমবার ১১.৪৫ মিনিটে শমশেরনগর চৌমুহনার কালীবাড়ীর ও রাফসান ফুডের সামনে এই ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থলের সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ সংগ্রহ করেছে। নিহত জুয়েল শমশেরনগর ইউনিয়নের শিংরাউলী গ্রামের মৃত তজমুল আলীর ছেলে।

জানা গেছে, শমশেরনগর বাজারের সিএনজিচালক আহাদ মিয়ার পরিবারের সাথে একই এলাকার মুকুল মিয়ার পরিবারের পূর্ব বিরোধ ছিল। এ বিরোধের জের ধরে আহাদ মিয়ার সদ্য বিদেশফেরত ছেলে মুন্না মিয়া ও তার আত্মীয় তুরন মিয়ার নেতৃত্বে একদল যুবক এসে মুকুল মিয়ার ছেলে মারফুজ রহমান বাপ্পাকে মারধর করেন। এই ঘটনাকে কেন্দ্র করে পরে বেলা ১১.৪৫ মিনিটে শমশেরনগর চৌমুহনা সিএনজি অটোচালক সমিতিরি দুজন চালকের সাথে তর্কবিতর্ক শুরু হয়। পরে প্রতিপক্ষের কিল-ঘুষিতে মাটিতে পড়ে লুটিয়ে পড়েন জুয়েল আহমেদ। এলাকাবাসী তাকে উদ্ধার করে দ্রুত কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক মুন্না সিনহাকে মৃত ঘোষণা করেন।

নিহতের চাচাতো ভাই শাহীন আহমেদ অভিযোগ করে বলেন, এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। সিএনজি অটোচালক মুন্না মিয়া ও তুরন মিয়াসহ একটি সংঘবদ্ধ দল সকালে প্রথম দফা জুয়েলের বন্ধুর ছেলে বাপ্পাকে মারপিট করে। পরবর্তীতে আবার তারা সিএনজিচালক শারফিন মিয়ার নেতৃত্বে তর্কবিতর্ক শুরু করে জুয়েলকে কিল ঘুষি মারলে তিনি ঘটনাস্থলেই পড়ে মারা যান। এ ঘটনায় তারা কমলগঞ্জ থানায় একটি হত্যা মামলা করবেন বলে জানান।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) মো. মোশারফ হোসেন বলেন, ময়নাতদন্তের জন্য লাশ মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করে ঘটনার পর ঘটনাস্থলের একটি দোকানের সিসি টিভি ফুটেজ সংগ্রহ করে তদন্ত করা হচ্ছে। সিসি টিভি ফুটেজ দেখে মানুষজনকে এনে জিজ্ঞাসাবাদ শুরু হয়েছে। মামলা হলে এ ফুটেজ দেখে প্রকৃত আসামিদের গ্রেপ্তার করা হবে।

শেয়ার