Top

স্টেশন মাস্টারকে ফাঁসানোর অভিযোগ

২২ জুন, ২০২১ ৬:৫৪ অপরাহ্ণ
স্টেশন মাস্টারকে ফাঁসানোর অভিযোগ

ঠাকুরগাঁও প্রতিনিধি:

টিকেট কালোবাজারীদের অপকর্মের রাজত্ব কায়েম করতে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ রেল স্টেশন মাস্টারকে পরিকল্পিতভাবে হেয় প্রতিপন্ন করার অভিযোগ করেছেন ওই স্টেশনের সাবেক স্টেশন মাস্টার মোক্তার হোসেন।

তিনি জানান, তিনি পীরগঞ্জ রেল স্টেশনের স্টেশন মাস্টার থাকাকালীন টিকেট কালোবাজারী চক্র তাকে ফাঁসাতে চেষ্টা করে। তারা কয়েকটি পত্রিকায় মিথ্যা সংবাদ প্রকাশ করছে । তবে একটি প্রথম শ্রেণির পত্রিকায় প্রতিবাদও ছাপা হয়।

তিনি জানান, তিনি দায়িত্বে থাকাকালীন রেলের টিকিট বিক্রিতে স্বচ্ছতা থাকায় টিকিট কালোবাজারীরা সুবিদা করতে না পেরে প্রথম থেকেই তার ক্ষতি সাধনের চেষ্টা করে আসছিলো। এতেও কোন কাজ না হওয়ায় তার সুনাম ক্ষুন্ন করতে সংবাদকর্মীদের ভুল তথ্য দিয়ে মিথ্যা সংবাদ প্রকাশ করে যা পরবর্তীতে মিথ্যা হিসেবে প্রমাণিত হয়।

এ বিষয়ে পীরগঞ্জ রেল স্টেশনের স্টেশন মাস্টার রবিউল ইসলাম জানান, এই রেল স্টেশনে টিকেট কালোবাজারীদের উৎপাত বৃদ্ধি পেয়েছে। তাদের দৌরাত্ম রোধে উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে এখন স্টেশন পুলিশ ও আনসার বাহিনীর সদস্যদের উপস্থিতিতে সাধারণ যাত্রীদের মাঝে টিকিট বিক্রি করা হচ্ছে।

এ বিষয়ে পীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. রেজাউল করিম জানান, রেলের টিকিট কালোবাজারী রোধে স্টেশন পুলিশ ও আনসার বাহিনী মোতায়েন করা হয়েছে। প্রয়োজনে টিকিট কালোবাজারীদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সাজা প্রদান করা হবে।

শেয়ার