Top

স্কুল ছাত্রীকে জোর পূর্বক ধর্ষণের চেষ্টা, শ্রীপুর থানায় মামলা

২২ জুন, ২০২১ ৭:২৬ অপরাহ্ণ
স্কুল ছাত্রীকে জোর পূর্বক ধর্ষণের চেষ্টা, শ্রীপুর থানায় মামলা

মাগুরা জেলার শ্রীপুর উপজেলায় বরিশাট গ্রামে নবম শ্রেণীর এক ছাত্রীকে বাড়িতে একা পেয়ে জোর পূর্বক ধর্ষণের চেষ্টা ও যৌন হয়রানির চেষ্টা করার অপরাধে শ্রীপুর থানায় মামলা হয়েছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুকদেব রায় চানান, উপজেলার ০৩ নং শ্রীকোল ইউনিয়নের বরিশাট গ্রামে ২১জুন ২০২১ইং তারিখ সোমবার দুপুর ৩ টায় ঘটনাটি ঘটে বলে মেয়ের পারিবারিক সুত্রে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। হয়রানির শিকার মোছাঃ মেঘলা খাতুন(১৫) বরিশাট গ্রামের মেহেদী হাসান সুইটের (৩৯) বড় মেয়ে এবং গাংনালিয়া মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী। অভিযুক্ত আসামি বৈশাখ মুন্সি(১৯) একই গ্রামের বরিশাট(ব্যাপারী পাড়ার) ইমাম মুন্সীর ছেলে।

ঘটনার সময় ঐ মেয়ে বাড়িতে একাই ঘুমিয়ে ছিলো সেই সুযোগে অভিযুক্ত আসামী বৈশাখ মুন্সী বাড়িতে অনুপ্রবেশ করে মেয়ের রুমে গিয়ে তাকে প্রেমের প্রস্তাব দিলে আমার মেয়ে রাজী না হওয়ায় জোর পূর্বক ধর্ষণ করার উদ্দেশ্যে আমার মেয়ের শরিরের বিভিন্ন স্পর্শকাতর জায়গায় হাত দেয়। ফলে মেয়ে ডাকচিৎকার শুরু করে। মেয়ের চিৎকার চেচামেচিতে বাড়ির পাশের লোকজন টের পেয়ে ছুটে আসলে আসামী পালিয়ে যায়।

এ বিষয়ে অভিযুক্ত আসামী বৈশাখ মুন্সীর চাচা হাবিব মুন্সী জানান, বলেন তার ভাতিজার বিরুদ্ধে যে অভিযোগ তুলেছে তা সম্পূর্ণ মিথ্যা। তার ভাতিজা মেঘলা আক্তার নামের মেয়েটিকে ভালবাসতো আর সেজন্য সেদিন মেয়েটিকে ফুল দিয়ে ভালবাসার কথা জানিতে গিয়েছিলো। তাছাড়া অন্য কোনো ঘটনা ঘটেনি। তাদেরকে উদ্দেশ্যেমূলক ভাবে হেনস্তার চেষ্টা করছে মেয়েটির পরিবার।

শ্রীপুর থানা অফিসার্স ইনচার্জ সুকদেব রায় জানান, গত রাতে মেয়ে পরিবারের পক্ষ থেকে শ্লীলতাহানির লিখিত অভিযোগ দায়ের করেন। আমরা এ ব্যাপারে থানায় একটি মামলা নিয়েছি যার মামলা নং ১২ ইতিমধ্যেই তদন্ত চলছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।

শেয়ার