Top

চলন্ত ট্রাকে তরুণীকে ধর্ষণ চালকসহ গ্রেফতার ২

২৩ জুন, ২০২১ ১১:২৭ পূর্বাহ্ণ
চলন্ত ট্রাকে তরুণীকে ধর্ষণ চালকসহ গ্রেফতার ২

সিরাজগঞ্জ প্রতিনিধি:

বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের সিরাজগঞ্জ সদর উপজেলার কড্ডার মোড় এলাকা থেকে চলন্ত ট্রাকে ধর্ষণের শিকার এক প্রতিবন্ধী তরুণীকে (২০) মঙ্গলবার রাত ৮টার দিকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় চালক ও হেলপারকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো- বগুড়া জেলা সদরের আসকোলা মনসুর আলীর ছেলে ট্রাকচালক সোহেল রানা (৩২) ও শিবগঞ্জ উপজেলার সোবাহানপুর গ্রামের মোঃ জহুরুল সেখের ছেলে হেলপার মোঃ আব্দুল ওয়াহাব সেখ (২৮)।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাদ্দেক আলী এ তথ্য নিশ্চিত করে জানান, সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার শিমলা গ্রামের মানসিক প্রতিবন্ধী তরুণী রোববার (২০ জুন) রাতে বাড়ি থেকে বের হয়ে যায়। গাজীপুরের চন্দ্রা এলাকার লোকজন প্রতিবন্ধী ওই তরুণীকে পেয়ে মঙ্গলবার দুপুরে একটি মালভর্তি ট্রাকে আরও দুজন যাত্রীসহ তুলে দেয় এবং চান্দাইকোনা নামিয়ে দেয়ার অনুরোধ জানায়। ট্রাকটি টাঙ্গাইলের এলেঙ্গা এলাকায় পৌঁছার পর চালক ও হেলপার গাড়ীর যান্ত্রিক ত্রুটির কথা বলে ওই দুই যাত্রীকে চা পান করে আসতে বলে। এসময় তাদের সন্দেহ হলে ট্রাকের ক্যাবিনে ধর্ষণের দৃশ্য দেখে ফেলায় তাদের না নিয়েই চালক ট্রাক নিয়ে চলে যায়।

পরে ওই দুই যাত্রী ৯৯৯ নাম্বরে ফোন দিয়ে ঘটনা জানিয়ে দেয়ার পর বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্বরে ট্রাকটিকে আটক করার চেষ্টা করে ব্যর্থ হয় পুলিশ। পরে কড্ডার মোড় এলাকায় বেরিকেড দিয়ে ট্রাকটিকে আটক করা হয়। এ সময় ট্রাকের কেবিন থেকে ওই তরুণীকে উদ্ধার ও চালককে গ্রেফতার করা হয়েছে। মানসিক প্রতিবন্ধী ওই তরুণী ধর্ষনের কথা আকার ইঙ্গিতে বোঝানোর চেষ্টা করেছেন বলে জানিয়েছেন ওসি। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

শেয়ার