Top

মৃত্যুর ১৫ দিন পর কবর থেকে কলেজ ছাত্রীর লাশ উত্তোলন

২৩ জুন, ২০২১ ৫:৪৭ অপরাহ্ণ
মৃত্যুর ১৫ দিন পর কবর থেকে কলেজ ছাত্রীর লাশ উত্তোলন

রংপুর প্রতিনিধি:

মৃত্যুর ১৫ দিন পর তদন্ত ছাড়া লাশ দাফনের করায় নিহতের মায়ের আবেদনের প্রেক্ষিতে আদালতের নির্দেশে ম্যাজিস্ট্রেট মালিহা খানমের উপস্থিতিতে বুধবার দুপুরে নগরীর মুন্সিপাড়া কবরস্থান থেকে কলেজ ছাত্রী ইসরাত জানান মিমের লাশ উত্তোলন করে পুলিশ।

নিহতের মা নার্গিস বেগম জানান, গত ৭ জুন বিকেলে মিমকে ডেকে নিয়ে যায় প্রতিবেশী বান্ধবী আইভি। ্এর পর থেকে তার কোন খোঁজ পাওয়া যাচ্ছিলনা। পর দিন ৮ জুন বাড়ির অদুরে পরিত্যাক্ত একটি পুকুর থেকে মিমের লাশ উদ্ধার করে পুলিশ। তার মেয়ের শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন ছিল। তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। এঘটনায় তিনি রংপুর মেট্রোপলিটন পশুরাম থানায় মামলা করতে গেলে থানায় মামলা না নেওয়ায় রংপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেন।

তিনি জানান, পানিতে ডুবে মারা যাওয়ার কারণে ময়না তদন্ত ছাড়াই লাশ দাফন করা হয়েছিল। বুধবার নগরীর মুন্সিপাড়া কবরস্থান থেকে নিহত কলেজ ছাত্রী মিমের লাশ উত্তোলন করে ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়ে দেওয়া হয়।

এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে নিহত মিমের প্রতিবেশী বান্ধবী আইভি, তার ভাই মুন্না ও মুন্নার বন্ধু আল আমিন টাইগারকে গ্রেপ্তার করে পুলিশ।

পরশুরা থানার ওসি আবু মুসা জানান, ধারণা করা হচ্ছে মিমকে পরিকল্পিতভাবে ঠান্ডা মাথায় হত্যা করা হয়েছে। তদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর রহস্য উম্মোচিত হবে বলে জানান তিনি।

শেয়ার