Top

সিলেটে গৃহকর্মীকে নির্যাতন : পরিবেশ পরিচালকের স্ত্রী আটক

২৩ জুন, ২০২১ ১০:০৬ অপরাহ্ণ
সিলেটে গৃহকর্মীকে নির্যাতন : পরিবেশ পরিচালকের স্ত্রী আটক
সিলেট প্রতিনিধি :

সিলেট নগরীর শাহজালাল উপশহরে কিশোরী গৃহকর্মীকে বাথরুমে তালাবদ্ধ করে শরীরে মরিচের গুড়ো ছিটিয়ে নির্যাতনের অভিযোগে পরিবেশ অধিদপ্তর সিলেটের পরিচালকের স্ত্রীকে আটক করেছে মেট্রপলিটন পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে হযরত শাহপরান (রহ) থানার ওসি সৈয়দ আনিসুর রহমান জানান, বুধবার (২৩ জুন) বিকেল ৫টার দিকে পরিবেশ অধিদপ্তর সিলেটের পরিচালকের স্ত্রী ব্যাংক কর্মকর্তা ফরহানা আহমদ চৌধুরীকে পুলিশ আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানা নিয়ে আসে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, নগরীর শাহজালাল উপশহরের ই-ব্লকের ১১ নাম্বার বাসায় (ফিরোজা মঞ্জিল) পরিবেশ অধিদপ্তরের পরিচালক এমরান হোসেনের বাসার বাথরুমে কিশোরী গৃহকর্মী রুনা আক্তার (১৫) কে তালাবদ্ধ করে নির্যাতন করার অভিযোগ পাওয়া যায়। নির্যাতনের সময় তার শরীরে মরিচের গুড়োও ছিটিয়ে দেয়া হয়। বুধবার দুপুরে বাথরুমে তালাবদ্ধ রুনা আক্তারের চিৎকার ও কান্না শুনে স্থানীয়রা পুলিশে খবর দেন।

খবর পেয়ে শাহপরাণ থানার একদল পুলিশ, এমরান হোসেনের বাসায় গিয়ে তালাবদ্ধ বাথরুম থেকে রুনা আক্তারকে উদ্ধার করে। পরে অধিদপ্তরের পরিচালক এমরান হোসেনের স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য বিকাল সাড়ে ৫টার দিকে শাহপরাণ থানায় নিয়ে যাওয়া হয়।

শেয়ার