Top

শাহজাদপুরে করোনায় আক্রান্ত রোগীর মৃত্যু

২৪ জুন, ২০২১ ১২:০১ অপরাহ্ণ
শাহজাদপুরে করোনায় আক্রান্ত রোগীর মৃত্যু

সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জের শাহজাদপুরে করোনায় আক্রান্ত হয়ে বলরাম সাহা (৭৫) নামের এক বৃদ্ধের বগুড়া শহিদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু হয়েছে। বলরাম সাহা পৌর শহরের চালা শাহজাদপুর মহল্লার মৃত মতিলাল সাহার ছেলে।

জানা যায়, বেশ কয়েকদিন পূর্বে বলরাম সাহা শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কোভিড-১৯ এর উপসর্গ নিয়ে নমুনা পরিক্ষা করালে তার করোনা পজিটিভ রিপোর্ট আসে।

গত ১৭ জুন তার শারীরিক অবস্থার অবনতি হলে পরিবারের লোকজন তাকে বগুড়া শহিদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (২৩ জুন) রাত ৮টায় তার মৃত্যু হয়।

খোঁজ নিয়ে তার পরিবার সূত্রে জানা যায়, বগুড়া থেকে মৃত বলরাম সাহার লাশ গভীর রাতে সরাসরি শাহজাদপুর দিলরুবা বাসস্ট্যান্ড সংলগ্ন শ্মশানে নিয়ে দাহ করা হয়েছে। এছাড়া মৃত বলরাম সাহার ছেলে আনন্দ সাহা (৪৫) বগুড়া শহিদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে কোভিড টেস্ট করালে তারও করোনা পজিটিভ রিপোর্ট আসে।

এই বিষয়ে শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসার শাহ মোঃ শামসুজ্জোহার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, সার্বিক সামাজিক দুরত্ব মেনে করোনা সংক্রান্ত দাহ কমিটির একজন পুরোহিত মৃত বলরাম সাহার দাহ প্রক্রিয়া সম্পন্ন করা হয়েছে।

শেয়ার