Top

৭৮৯ পিস ইয়াবা সহ আটক ৩

২৪ জুন, ২০২১ ৫:০৮ অপরাহ্ণ
৭৮৯ পিস ইয়াবা সহ আটক ৩

মাগুরা প্রতিনিধি:

মাগুরা জেলার শ্রীপুর উপজেলার কামারখালী ব্রীজ সংলগ্ন এলাকা থেকে ৭৮৯ পিস ইয়াবাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে, শ্রীপুর থানাধীন নাকোল ফাড়ি পুলিশ। আসামীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় তাদেরকে আটক করা হয়। এ সময় আসামি দের দেহ তল্লাশি করে ৭৮৯ পিস ইয়াবা সহ দুটি মোটর সাইকেল জব্দ করে শ্রীপুর থানা পুলিশের হেফাজতে নেওয়া হয়৷

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শিকদেব রায় জানান, মধ্যরাতে শ্রীপুর থানাধীন নাকোল ফাড়ি পুলিশের এ এস আই মোঃ রেজা হাসমত ও শ্রীপুর থানার এস আই জামালের নেতৃত্ব সঙ্গীয় অফিসার ও ফোর্স নিয়ে অবৈধ মাদকদ্রব্য উদ্ধার ও গ্রেফতারী পরোয়ানার নিমিত্তে একটি বিশেষ অভিযানে ওয়াবদা বাজারে অবস্থানকালে গোপন সংবাদের ভিত্তিতে মাঝাইল মান্দারতলা গ্রামস্থ কামারখালি ব্রীজের নিচে গড়াই মিনি পার্কের ক্যাফে টোরিয়ায় মাদক ব্যবসায়ীদের উপস্থিতি জানা যায়। এসময় পুলিশের এএসআই রেজা হাসমত ও এস আই জামালের সঙ্গীয় ফোর্স নিয়ে উক্ত এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ৩ জন মাদক ব্যবসায়ীসহ তাদের কাছে থাকা ৭৮৯ পিস ইয়াবা ও দুটি মোটর সাইকেল উদ্ধার করা হয়। এ সময় আসামী ১. আবেদ আলী (৪৫) এর কাছ থেকে ৪০০ পিস গোলাপি রংয়ের ইয়াবা ২. আসামী মনিরুজ্জামান মুন্না (২০) এর কাছ থেকে ৩০০ পিস গোলাপি রংয়ের ইয়াবা ৩.আক্তার হোসেন (৪০) এর কাছ থেকে ৮৯ পিস গোলাপি রংয়ের ইয়াবা উদ্ধার করা হয়।

এ ঘটনা নিশ্চিত করে শ্রীপুর থানা পুলিশের তদন্ত কর্মকর্তা মোঃ বোরহানউদ্দিন জানান, ২৩-০৬-২০২১ ইং তারিখ সন্ধ্যা ৭ ঘটিকার দিকে নাকোল পুলিশ ক্যাম্পের এ এস আই রেজা হাসমত ও সঙ্গীয় ফোর্স সহ মাদকদ্রব্য উদ্ধার ও গ্রেফতার পরোয়ানার নিমিত্তে পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে কামারখালী ব্রিজের নিচে গড়াই মিনি পার্কের ক্যাফে টোরিয়ায় অভিযান পরিচালনাকালে ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করে। এবং তাদের কাছ থেকে ৭৮৯ পিস ইয়াবা ও দুটি মোটর সাইকেল উদ্ধার করা হয়।

আসামীরা হলেন ১. ঝিনাইদহ জেলার শৈলকুপা থানার পুর্ব মাদলা গ্রামের মৃত সৈয়দ আলী মন্ডলের ছেলে মোঃ আবেদ আলী (৪৫), ২.রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানার জামালপুর (বিশ্বাস পাড়া) গ্রামের রবিউল বিশ্বাসের ছেলে মনিরুজ্জামান মুন্না বিশ্বাস (২০), ৩. ঝিনাইদহ জেলার শৈলকুপা থানার দোহারো গ্রামের আব্দুল জব্বার মন্ডলের ছেলে মোঃ আক্তার হোসেন (৪০)। এ ঘটনায় শ্রীপুর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে যার মামলা নং১৩/২০২১।

শেয়ার