Top

সিলেট-৩ আসনে উপনির্বাচনের প্রতীক বরাদ্দ সম্পন্ন

২৫ জুন, ২০২১ ৩:৪৪ অপরাহ্ণ
সিলেট-৩ আসনে উপনির্বাচনের প্রতীক বরাদ্দ সম্পন্ন

সিলেট প্রতিনিধি:

অবশেষে সিলেট-৩ আসনের উপনির্বাচনের প্রতীক বিতরনী কার্যক্রম শেষ করেছে সিলেট নির্বাচন কমিশন। আগামী ২৮ জুলাই অনুষ্ঠিত হবে এ আসনের নির্বাচন, বর্তমানে নির্বাচনি এলাকায় প্রার্থী ও ভোটারদের মর্ধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা যাচ্ছে।

শুক্রবার (২৫ জুন) সিলেট-৩ আসনের উপনির্বাচনের প্রতীক বরাদ্দ দিয়েছে নির্বাচন অফিস। আওয়ামীলীগের প্রার্থী হাবিবুর রহমান পেয়েছেন দলীয় প্রতীক নৌকা, আতিকুর রহমান আতিক পেয়েছেন দলীয় প্রতীক লাঙ্গল, বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী জুনায়েদ মোহাম্মদ মিয়া পেয়েছেন দলীয় প্রতীক ডাব ও বিএনপি থেকে বহিষ্কৃত স্বতস্ত্র প্রার্থী শফি আহমেদ চৌধুরী পেয়েছেন মোটরগাড়ি (কার)। এদিকে প্রতীক বরাদ্দের সময় জাতীয় পার্টির প্রার্থী আতিকুর রহমান আতিক উপস্থিত ছিলেন না। প্রতীক বরাদ্দের পর তার পক্ষের লোকজন বরাদ্দকৃত প্রতীক নিয়ে আসেন।

বিষয়টি নিশ্চিত করে সিলেটের নির্বাচন কর্মকর্তা ইসরাইল হোসেন বলেন, উৎসব মুখোর পরিবেশে সিলেট-৩ আসনের উপনির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন হয়েছে। এবারের নির্বাচনে ৪জন প্রার্থী অংশ নিচ্ছেন বলে তিনি জানান।

গত ১১ মার্চ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরীর মৃত্যু হয়। দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ উপজেলা নিয়ে গঠিত সিলেট-৩ আসনে উপনির্বাচনের তফসিল ঘোষণা হয় ২ জুন। আগামী ২৮ জুলাই এই আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হবে।

সিলেট ৩ আসনের মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৫২ হাজার ও মোট কেন্দ্রের সংখ্যা ১৪৯টি।

শেয়ার