Top

লক্ষ্মীপুরে অবৈধভাবে বালু উত্তোলন করায় ড্রেজার জব্দ

২৫ জুন, ২০২১ ৪:৫৮ অপরাহ্ণ
লক্ষ্মীপুরে অবৈধভাবে বালু উত্তোলন করায় ড্রেজার জব্দ

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুর সদর উপজেলার বসিকপুরে ফসলিজমি থেকে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ড্রেজার মালিক রাসেলের ড্রেজার মেশিন জব্দ করা হয়েছে। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো:মামুনুর রসিদের নিদের্শে শুক্রবার বশিকপুর ভুমি অফিসের তসিলদার টিপু নেত্বেতে পথ ধর্মপুর গ্রামের ৬ নং ওয়ার্ড আমান উদ্দিন মুন্সিবাড়ির এলাকায় ফসলি জমি থেকে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ড্রেজার মিশন জব্দ করেন। এসময় উপস্থিত ছিলেন ইউপি সচিব মাহবুবুল আলম,৬ নং ওয়ার্ড মেম্বার কামাল খারাজি। ড্রেজার মেশিন মালিক শরীফ ভাংঙ্গা খাঁ ইউনিয়নের রাধাঁপুর গ্রামের রাছেল মিয়ার ছেলে।

উপজেলা ভূমি অফিস সূত্র জানায়, বশিকপুর ইউনিয়নের পথ ধর্মপুর গ্রামের আমান উদ্দিন মুন্সিবাড়ির এলাকায় দীর্ঘদিন যাবত ফসলি জমি থেকে স্থানীয় প্রভাবশালী সুমন নামে এক ব্যক্তি অবৈধ ড্রেজার দিয়ে বালু উত্তোলন করে বিক্রয় করে আসছে।

এতে আশে পাশের ফসলি জমি,ঘরবাড়ি হুমকির মুখে।যে কোনো মুর্হুতে মাটির নিচে তলিয়ে যেতে পারে। এমন খবর পেয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো:মামুনুর রসিদের আদেশে ইউপি সচিব মাহবুবুল আলম,তসিলদার টিপু ঘটনাস্থলে উপস্থিত হন। বালু উত্তোলন বন্ধ করেন।ড্রেজার মেশিন মালিক শরীফ,আরিফের ড্রেজার জব্দ করে স্থানীয় ইউপি ভুমি অফিসে নিয়ে যাওয়া হয়েছে।

শেয়ার