Top

অভয়নগরে সড়ক দুর্ঘটনায় দুই আনসার সদস্য নিহত

২৫ জুন, ২০২১ ৭:৩২ অপরাহ্ণ
অভয়নগরে সড়ক দুর্ঘটনায় দুই আনসার সদস্য নিহত

যশোর প্রতিনিধি:

যশোরের অভয়নগরে ট্রাকের সাথে মোটরসাইকেলের সংঘর্ষে দুই আনসার সদস্য নিহত হয়েছে। আজ শুক্রবার (২৫ জুন) দুপুর দেড়টার যশোর- খুলনা মহাসড়কের আলীপুর এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলো গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বিশ্বাস পাড়া গ্রামের সমশের আলীর ছেলে আনসার সদস্য সাহাদাত হোসেন(৩৬) ও কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমলা সদর গ্রামের মোকসেদ আলীর ছেলে আনসার সদস্য নজরুল ইসলাম (৩৪)। নিহত সাহাদাত হোসেন যশোর নাভারণ আনসার ব্যাটালিয়নে ও নজরুল ইসলাম খুলনার এলাহীপুর আনসার ব্যাটালিয়নে কর্মরত ছিলেন।

প্রতক্ষদর্শী ও পুলিশ জানায় আজ দুপুর দেড়টার দিকে সাহাদাত ও নজরুল যশোর- খুলনা মহাসড়ক দিয়ে মোটর সাইকেল চালিয়ে যশোরের যাচ্ছিল। মোটর সাইকেলটি অভয়নগর উপজেলার আলীপুর এলাকায় পৌছালে মহাসড়কের উপর দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পিছনে মোটরসাইকেলটির ধাক্কা লাগে। এতে করে তারা দুজনেই মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তার উপর পড়ে গিয়ে গুরুত্বর আহত হয়ে ঘটনা স্থলেই নজরুল ইসলাম মারা যায়। এ সময় স্থানীয়রা আহত সাহাদাত হোসেনকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে নিয়ে গেলে হাসপাতালে জরুরী বিভাগের চিকিৎসক মুক্তাদিরুল হক তাকে মৃত ঘোষনা করে বলেন হাসপাতালে আনার আগেই সাহাদাতের মৃত্যু হয়েছে।

নওয়াপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আবদুল্লাহ বলেন ট্রাকের পেছনে মোটরসাইকেলের ধাক্কায় দুই আনসার সদস্য নিহত হয়েছে। ট্রাকটি পালিয়ে গেছে। সেটা আটকের চেষ্টা চলছে। এ ব্যাপারে অভয়নগর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানা এই কর্মকর্তা।

শেয়ার