Top

যশোরে করোনা শনাক্তের নতুন রেকর্ড, মৃত্যু বেড়ে ১২৯

২৬ জুন, ২০২১ ২:২২ অপরাহ্ণ
যশোরে করোনা শনাক্তের নতুন রেকর্ড, মৃত্যু বেড়ে ১২৯

যশোর প্রতিনিধি:

অতীতের সব রেকর্ড ভেঙে যশোরে গত ২৪ ঘন্টায় ৯৪০ টি নমুনা পরীক্ষা করে নতুন করে ৪৬৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১১ হাজার ১৮৭ জন। এ ছাড়া একই সময় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছে ৫ জন। এ নিয়ে জেলায় মৃত্যের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১২৯ জন।

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে আজ (২৬ জুন) শনিবার যশোরের ৯৪০ জনের নমুনা পরীক্ষা করে ৪৬৯ জনের নমুনাতে করোনা পজিটিভ পাওয়া গেছে। বিষয়টি নিশ্চিত করেছেন যবিপ্রবির পরীক্ষণ দলের সদস্য ও সহযোগী অধ্যাপক ড. শিরিন নিগার। আজ যবিপ্রবি ল্যাবে মোট ৯৪০ জনের নমুনা পরীক্ষা করে ৪৬৯ জনের করোনা পজিটিভ এবং ৪৭১ জনের নেগেটিভ ফলাফল এসেছে। পরীক্ষা সংক্রান্ত সকল তথ্য সংশ্লিষ্ট জেলার সিভিল সার্জন অফিসে প্রেরণ করা হয়েছে।

যশোরের সিভিল সার্জন অফিসের করোনা ফোকাল পারসন ডাঃ রেহনেওয়াজ এসব তথ্য নিশ্চিত করে জানান, গত ২৪ ঘন্টায় ৯৪০ জনের নমুনা পরীক্ষা করে ৪৬৯ জনের শরীরে করোনাভাইরাস পাওয়া গেছে। এর মধ্যে যশোর সদর উপজেলায় ৩০৯ জন, কেশবপুরে ২৪ জন, ঝিকরগাছায় ২৪ জন, অভয়নগরে ৪৮,মনিরামপুরে ১৯ জন, বাঘারপাড়ায় ০২ জন, শার্শায় ৩২ জন ও চৌগাছায় ১২ রয়েছে।

শেয়ার