Top

আসামীর ছুড়িঘাতে এস,আই জখম

২৬ জুন, ২০২১ ৭:১৩ অপরাহ্ণ
আসামীর ছুড়িঘাতে এস,আই জখম

রাজবাড়ী:

রাজবাড়ীর কালুখালী থানার এসআই আশিকুজ্জামান আশিক এজাহার ভুক্ত আসামী কে গ্রেফতার করতে গেলে বালিয়াকান্দি উপজেলাধীন সোনাপুর বাজার থেকে তার উপর অতর্কিত হামলা ও পরে কুপিয়ে জখম করা হয়েছে। আহত আশিক রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি আছে। শনিবার (২৬ জুন) সকাল এগারোটার সময় সোনাপুর বাজারে সিভিল ড্রেসে যান এসআই আশিক।

একাধিক মাধ্যমে জানাযায়, সকালে এস,আই আশিক সোনাপুর বাজারে আসে। তিনি হঠাৎ করেই ওই বাজারের অটোরিকশার সিলিয়ালম্যান সবুজ মোল্লার হাতে হ্যান্ডকাপ পরিয়ে আটক করেন। যদিও বাজারের যানবাহন চলাচলের স্ট্যান্ড নিয়ে পূর্বে থেকেই সেখানে দু’টি পক্ষের বিরোধ চলে আসছিলো। যে কারণে হঠাৎ করেই সিরিয়ালম্যানকে আটক করায় একটি পক্ষ এসআই আশিকের উপর ক্ষুব্দ হয়। এক পর্যায়ে তারা সবুজকে ছাড়িয়ে রাখার চেষ্টায় লিপ্ত হয় এবং এসআই আশিককে মারপিটের পাশাপাশি পেটের ডানপাশে ছুড়ি দিয়ে আঘাত করে। এতে রক্তাক্ত জখম হন আশিক। তাকে ওই সময়ই স্থানীয়রা উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালের নিয়ে আসে। একই সাথে দ্রুত সময়ের মধ্যে হাসপাতালের অপারেশন থিয়েটারে ডাঃ রেজাউল করিমের নেতৃত্বে চিকিৎসা সেবা প্রদান করা হয়।

নবাবপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আবুল হাসান আলী বলেন, সোনাপুর বাজারটি আমার ইউনিয়নের মধ্যে। কিন্তু দীর্ঘদিন অটোবাইকের স্টাটারকে কেন্দ্র করে বিরোধ চলে আসছে। প্রথমে কালুখালী উপজেলার মাজবাড়ীর ফরিদ স্টাটার ছিল। তাকে বাদ দিয়ে মাজবাড়ীর বিল্লাল হোসেনকে দায়িত্ব দেয়। সে ইয়াবাসহ গ্রেফতার হওয়ার পর মাজবাড়ীর টুটুলকে দায়িত্ব দেয়। লকডাউন হওয়ার কারণে টুটুল দায়িত্ব ছেড়ে দিয়ে চলে গেলে বেতবাড়ীয়ার সবুজ মোল্যাকে দায়িত্ব দেওয়া হয়। সবুজ দায়িত্ব পালন করাকালীন সময়ে মাজবাড়ীর হাফিজকে দায়িত্ব দেওয়া হয়। এনিয়ে সবুজ ও হাফিজ গ্রুপের মধ্যে দ্বন্দ শুরু হয়। শনিবার সাড়ে ১১টার দিকে কালুখালী থানার এস,আই আশিকুর রহমান এসে সবুজের হাতে হ্যান্ডকাপ দেয় এবং ওয়ারেন্ট আছে বলে প্রকাশ করে। কিন্তু ওয়ারেন্ট দেখাতে না পারায় স্থানীয় লোকজনের সাথে কথাকাটাকাটির এক পর্যায়ে ওই ঘটনার সৃষ্টি হয়।

সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা এবং কালুখালী থানার ওসি নাজমুল হাসান জানিয়েছেন, এসআই আশিক বাবুল মোল্লা নামক একজন ওয়ারেন্টভুক্ত আসামিকে গ্রেপ্তার করার লক্ষে সোনাপুর বাজারে যান। তবে কারা কি কারণে আশিককে মারপিট ও কুপিয়ে জখম করেছে তা খতিয়ে দেখা হচ্ছে।

আহত এসআই আশিককে দেখতে হাসপাতালে যাওয় রাজবাড়ীর পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান জানিয়েছেন, বর্তমানে আশিকের শাররীক অবস্থা ভালো রয়েছে। তবে যারাই এই ঘটনা ঘটিয়ে তাদের কাউকেই ছাড় দেয়া হবে না। তাদেরকে সনাক্ত করে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

শেয়ার