Top

যশোরে ট্রাক-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

২৭ জুন, ২০২১ ৩:৪৩ অপরাহ্ণ
যশোরে ট্রাক-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

যশোরে ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। রোববার দুপুর ১টার দিকে যশোর-বেনাপোল মহাসড়কের মালঞ্চীতে এ দুর্ঘটনায় আরও একজন আহত হয়েছেন। সদর উপজেলার নিমতলী ধোপাখোলা এলাকায় বেনাপোল সড়কে এ দুর্ঘটনায় নিহতরা সবাই প্রাইভেটকার আরোহী ছিলেন।

নিহতরা হলেন-চট্টগ্রামের বায়জিদ থানা এলাকার ইকবাল চৌধুরীর ছেলে সাদমান(২৭), ইসমাইলের ছেলে নাইম(৩৫), বাদশার ছেলে সৈয়দ (৪৫) ও একই এলাকার জহির আহম্মেদের ছেলে শাহাবুদ্দিন। নিহতদের লাশ উদ্ধার করে নাভারণ হাইওয়ে থানায় রাখা হয়েছে বলে জানিয়েছেন হাইওয়েপুলিশ।

স্থানীয়রা ও হাইওয়ে পুলিশ জানায়, চট্টগ্রামে থেকে গরু কেনার উদ্দেশ্যে একটি প্রাইভেট কারে করে পাঁচ জন বেনাপোলে দিকে যাচ্ছিল। বেলা সোয়া ১২ দিকে যশোর সদর উপজেলার যশোর-বেনাপোল মহাসড়কে ধোপাখোলা নিমতলা নাম স্থানে প্রাইভেট কারটি পৌঁছালে বেনাপোল থেকে ছেড়ে আসা যশোর মুখি একটি ট্রাকের সাথে প্রাইভেট কারটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে করে প্রাইভেট কারে থাকা চালকসহ চার জন ঘটনা স্থলে নিহত হয় ও আলী নেওয়াজ নামে অপর এক ব্যক্তি গুরুতর আহত হয় । সাথে সাথে স্থানীয়রা আহত আলী নেওয়াজকে সেখান থেকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। খবর পেয়ে নাভারণ হাইওয়ে থানা পুলিশ ঘটনা স্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার করে নাভারণ হাইওয়ে থানায় নিয়ে যায়।

নাভারণ হাইওয়ে থানার এডিএসআই মোঃ ওয়াহিদ জানান খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার করে নাভারণ হাইওয়ে থানায় নিয়ে আসা হয়েছে। ঘাতক ট্রাকসহ ট্রাক চালক পালিয়ে যাওয়ায় ট্রাকটি আটক করতে পারেনি পুলিশ। ঘাতক ট্রাকটি আটকের চেষ্টা অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

শেয়ার