Top

আ’লীগ ও যুবদলের কমিটিতে একই ব্যাক্তি

২৭ জুন, ২০২১ ৬:২৪ অপরাহ্ণ
আ’লীগ ও যুবদলের কমিটিতে একই ব্যাক্তি

ফেনী প্রতিনিধি:

আবু সুফিয়ান মাস্টার , ফেনীর সোনাগাজী উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক। স¤প্রতি ঘোষিত উপজেলা আওয়ামী লীগের কমিটিতে সহ-সভাপতি পদেও তাঁর নাম আছে। একই ব্যাক্তি দুই সংগঠনের কমিটিতে পদ পাওয়া নিয়ে উভয় দলের নেতা-কর্মীদের মাঝে ক্ষোভ দেখা দিয়েছে।

আওয়ামী লীগের কমিটিতে নিজের নাম দেখে অবাক হওয়ার কথা জানিয়েছেন আবু সুফিয়ান মাস্টার। আর শফি উল্যাহ মাস্টারের নাম লিখতে গিয়ে কম্পিউটারে টাইপিংয়ে ভুলবশত সুফিয়ান মাস্টারের নাম লেখা হয়েছে বলে জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম খোকন।

দলীয় সুত্রে জানা যায়, গত ১০ ফেব্রুয়ারি জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন ও সাধারণ সম্পাদক খন্দকার নাছির উদ্দিন ৪২ সদস্যবিশিষ্ট সোনাগাজী উপজেলা যুবদলের একটি আহ্বায়ক কমিটির অনুমোদন দেন। ঘোষিত ওই কমিটির ৮ নম্বর যুগ্ম আহ্বায়ক হিসেবে নাম আছে আবু সুফিয়ান মাস্টারের।

অপর দিকে ২০ জুন উপজেলা আওয়ামী লীগের ৭১ সদস্যবিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়। ঘোষিত কমিটিতে সভাপতির পরে আবু সুফিয়ান মাস্টারকে ৭ নম্বর সহসভাপতি হিসেবে উলে¬খ করা হয়। দলীয় প্যাডে স্বাক্ষর দিয়ে এ কমিটির অনুমোদন দিয়েছেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাফেজ আহাম্মদ ও সাধারণ সম্পাদক সাংসদ নিজাম উদ্দিন হাজারী।

আবু সুফিয়ান মাষ্টার জানাল, তিনি বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত। কখনো আওয়ামী লীগের রাজনীতি করেননি। বর্তমানে তিনি উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়কের দায়িত্বে আছেন। হঠাৎ করে সদ্য ঘোষিত আওয়ামী লীগের কমিটিতে তাঁর নাম দেখে তিনি হতাশ হয়েছেন।

এ নিয়ে তিনি বিব্রতকর পরিস্থিতিতে পড়ছেন। পরে বিষয়টি জেলা-উপজেলা বিএনপি ও যুবদলের নেতাদের জানিয়েছেন।

শেয়ার