Top

লকডাউন বাস্তবায়ন করতে মাওনা হাইওয়ে থানার তৎপরতা

২৮ জুন, ২০২১ ৬:০৯ অপরাহ্ণ
লকডাউন বাস্তবায়ন করতে মাওনা হাইওয়ে থানার তৎপরতা

গাজীপুর প্রতিনিধি:

সরকার ঘোষিত গাজীপুরে কঠোর লকডাউনের আজ সপ্তম দিনের লকডাউন চলছে । ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে মাওনা চৌরাস্তা বিভিন্ন রুটে দূরপাল্লার বাস, মিনিবাস চলাচল না করলেও পণ্যবাহী ট্রাক, লরি, পিকআপসহ জরুরী সেবার পরিবহন চলছে। তবে রাস্তায় সাধারণ যাত্রিদের চলাচল ছিল চোখে পরার মত। কিন্তু তারা মানছেন না স্বাস্থ্যবিধি তথা সামাজিক দূরত্ব।

ঢাকা ময়মিনসিংহ মহাসড়কে মাওনা এলাকায় রিকশা, সিএনজি অটো রিকশার চাপবেড়েছে। লকডাউন বাস্তবায়নে মহাসড়কের বিভিন্ন পয়েন্টে চেক পোষ্ট বসিয়ে তল্লাসী জোরদার করা হয়েছে। মাওনা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ কামাল হোসেন এর নেতৃত্বে এস আই মোঃ খোরশেদ আলম,এটি এস আই মোঃ আল মামুন, পলাশ, সুজন, হুমায়ুন, হানিফ,বাতেন,সাধারণ মানুষকে ঘরমুখী ও যান চলাচলের কঠোর ব্যবস্থা নেওয়ার দৃশ্য চোখে পড়েছে, পুলিশের ব্যাপক তৎপরতা সাধারণ মানুষকে ঘরমুখী করতে তারা আপ্রাণ চেষ্টা করছে। মাওনা হাইওয়ে থানার ওসি মোঃ কামাল হোসেনের এর সাথে কথা বলে জানা যায়।
প্রথম থেকে মহামারী করোনা ভাইরাস মোকাবেলায় বাংলাদেশ পুলিশ বাহিনী প্রথম সাড়ি থেকেই প্রাণপণ চেষ্টা করছে সামাজিক দূরত্ব বজায় রাখা মাক্স ব্যবহার করতে বলা হয় এবং সরকার ঘোষিত সকল প্রকার স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।

শেয়ার