Top

কমলগঞ্জে ছুরিকাঘাতে যুবক নিহত

২৯ জুন, ২০২১ ১:২৬ অপরাহ্ণ
কমলগঞ্জে ছুরিকাঘাতে যুবক নিহত

মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারের কমলগঞ্জে ধানি জমির রোপনকৃত ধান ছাগলে খাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে শহীদ মিয়া (৩৫) নামে এক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুদু মিয়া নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

সোমবার (২৮ জুন) বিকাল ৪টার দিকে ইসলামপুর ইউনিয়নের ছয়ঘরি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শহীদ ছয়ঘরি গ্রামের আসিদ আলীর ছেলে। নিহতের ভাই তৌহিদ জানা যায়, সোমবার বিকাল ৪টার দিকে তাদের ধানি জমির রোপনকৃত ধান একই এলাকার মৃত আমজাদ উল্ল্যার ছেলে দুদু মিয়ার ছাগলে খেয়েফেলে।

এ সময় তার ভাতিজা ১১ বছরের শিশু করিম মিয়া ছাগলটিকে মারধর করে। পরে দুদু মিয়া তার ছেলে ফজিল আলী,দুদু মিয়ার ছোট ভাই বাচ্চু মিয়া ও আরজু মিয়ার ছেলে কান্তু মিয়া তার ভাতিজাকে মারধর করে। তার ভাতিজার চিৎকারে তার ভাই শহীদ ঘটনাস্থলে গিয়ে তর্কে জড়িয়ে যান। এক পর্যায়ে দুদু মিয়া ও তার স্বজনরা শহীদকে ছুরিকাঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে।

পরে স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় শহীদ মিয়াকে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক ডাক্তার টি এইচ নিশিতা তাকে মৃত ঘোষণা করেন।

কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) সোহেল রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য লাশ মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় দুদু মিয়া নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে।

শেয়ার